প্যারিম্যাচ অ্যাকাউন্ট মুছে ফেলুন

পারিম্যাচের নিবন্ধিত খেলোয়াড়দের মাঝে মাঝে একটি প্রশ্ন থাকে: কীভাবে একটি অ্যাকাউন্ট মুছে ফেলতে হয়? কেউ কেউ বলতে পারে: কেন এটি মুছে ফেলবেন – শুধু সাইটে প্রবেশ করবেন না! কিন্তু যদি একজন ব্যক্তির জুয়ার আসক্তির বৃদ্ধি পায়, তাহলে এই পদ্ধতিটিকে অর্থের জন্য বাজি ধরা বন্ধ করার জন্য আদর্শ বলা যাবে না, কারণ জুয়াড়িটির এখনও তার অ্যাকাউন্টটি খুলতে ইচ্ছে করে।

প্যারিম্যাচ অ্যাকাউন্ট মুছুন

কীভাবে প্যারিম্যাচে একটি অ্যাকাউন্ট মুছবেন এবং ব্লক করবেন?

একটি প্রোফাইল মুছে ফেলার জন্য, আপনাকে উপযুক্ত অনুরোধ সহ সহায়তা দলের কাছে একটি আবেদন করতে হবে। লাইভ চ্যাট শুরু করার বোতামটি হোম পেজের নীচে ডানদিকে অবস্থিত। অ্যাকাউন্টে উল্লিখিত ফোন নম্বর, ইমেইল এবং নাম লিখুন, আপনার অনুরোধের একটি সংক্ষিপ্ত এবং তথ্যপূর্ণ বিবরণ যোগ করুন।

আপনি ইমেল বা ফোনের মাধ্যমে প্রযুক্তিগত সহায়কের সাথে যোগাযোগ করতে পারেন। আপনি বুকমেকারের অফিসিয়াল ওয়েবসাইটের “সহায়তা পরিষেবা” বিভাগ থেকে যোগাযোগের তথ্য পেতে পারেন।

আপনি যদি প্যারিম্যাচে অ্যাকাউন্ট মুছে ফেলার বিষয়ে একটি লাইভ চ্যাট প্রশ্ন পাঠান, তাহলে অপারেটরের কাছ থেকে উত্তর কয়েক মিনিটের মধ্যে আসবে। আপনি ফোনে পরামর্শ গ্রহণ করলে, উত্তর সাথে সাথে দেওয়া হবে। ইমেলে চিঠি লিখলে কয়েকদিনের মধ্যেই নির্দেশনা আকারে উত্তর আসবে।

আপনি যদি আপনার অ্যাকাউন্ট থেকে মুক্তি পাওয়ার সিদ্ধান্ত নেন, তবে আপনার অ্যাকাউন্টটি মুছুন বা পরিবর্তন করুন:

  • ইমেইল ঠিকানা;
  • অ্যাকাউন্ট শনাক্তকারী;
  • পেমেন্ট ব্যবস্থা শনাক্তকারী।

মনে রাখবেন, যখন একজন খেলোয়াড় নিবন্ধন করেন এবং প্রয়োজনীয় বাক্সগুলিতে টিক দেন, তখন তিনি তার ব্যক্তিগত তথ্য প্রক্রিয়াকরণে সম্মতি দেন। এর মানে হল যে ব্যবহারকারী সম্পর্কে তথ্য বুকমেকারের অফিসের তথ্য ভাণ্ডারে স্থানান্তর করা হবে।

এছাড়াও, অ্যাকাউন্ট মুছে ফেলার আগে, আপনার অ্যাকাউন্টে উপলব্ধ অর্থ তুলে নেওয়া উচিত, কারণ প্রযুক্তিগত সহায়তায় একটি অনুরোধ জমা দেওয়ার পরে, ব্যালেন্স অনুপলব্ধ হয়ে যাবে। আপনি সমস্ত তথ্য মুছে ফেলতে পারবেন না এই সত্যের জন্য প্রস্তুত হন। ব্যবহারকারীদের সম্পর্কে তথ্য বুকমেকারের তথ্য ভান্ডারে সংরক্ষণ করা হয়। যাইহোক, আপনি ক্রীড়া গেমগুলিতে অর্থ বাজি রাখতে এবং আপনার প্রোফাইলে অনুমোদনের পাশাপাশি আবার নিবন্ধন করতে সক্ষম হবেন না।

এছাড়াও, যদি আপনি প্যারিম্যাচ থেকে কীভাবে মুছবেন সেই প্রশ্নে আগ্রহী হন, তবে বিকল্পটি বিবেচনা করুন – প্রোফাইলের নিষ্ক্রিয়তা। যদি জুয়াড়ি ব্যালেন্সে টাকা জমা না করে, বাজি না ধরে, ৬ মাস ধরে অর্থ প্রদান না করে, তাহলে তার অ্যাকাউন্টে তার প্রবেশ অধিকার বন্ধ হয়ে যাবে।

কিভাবে প্যারিম্যাচ অ্যাকাউন্ট মুছে ফেলবেন

আমি কি মুছে ফেলার পরে আমার অ্যাকাউন্টটি পুনরুদ্ধার করতে পারি?

একজন জুয়াড়ি যিনি প্যারিম্যাচে একটি অ্যাকাউন্ট কীভাবে ব্লক করবেন তা খুঁজে পেয়েছেন এবং উপরের পদ্ধতিগুলির মধ্যে একটি ব্যবহার করেছেন, তবে তিনি তার অ্যাকাউন্ট পুনরুদ্ধার করতে চাইতে পারেন। এটি করার জন্য, তাকে সহায়তা দলের কাছে একটি আবেদন করতে হবে।

মনে রাখবেন যে প্রোফাইল পুনরুদ্ধার হলো একটি দীর্ঘ এবং জটিল প্রক্রিয়া। বুকমেকার এটা করতে অস্বীকার করতে পারেন।

এখন আপনি জানেন কীভাবে প্যারিম্যাচে আপনার অ্যাকাউন্ট বন্ধ করতে হয়। মনে রাখবেন যে আপনার ব্যক্তিগত তথ্য আপনার প্রোফাইল মুছে ফেলার পরেও বুকমেকার দ্বারা সংরক্ষণ করা হবে, কারণ এটি কোম্পানির নিয়ম এবং শর্তাবলী দ্বারা নির্ধারিত। অতএব, নিবন্ধন করার আগে, ভুল বোঝাবুঝি এড়াতে সাইটের নিয়মগুলি ভালো করে পড়ুন।

কিভাবে পারিম্যাচ অ্যাকাউন্ট পুনরুদ্ধার করবেন