প্যারিম্যাচ ব্যক্তিগত অ্যাকাউন্ট

যে কোনো জুয়াড়ি যিনি আসল টাকা দিয়ে বাজি ধরতে চান এবং বুকমেকারের কাছ থেকে বোনাস পেতে চান তাকে প্যারিম্যাচে তার ব্যক্তিগত পৃষ্ঠায় লগ ইন করতে হবে। একটি অ্যাকাউন্ট তৈরি করার সময় নির্দিষ্ট তথ্য ব্যবহার করে তা অনুমোদন করা হয়।

প্যারিম্যাচ সাইন ইন করুন

কীভাবে প্যারিম্যাচে সাইন ইন করবেন?

অফিসিয়াল সাইটে প্যারিম্যাচের ব্যক্তিগত অ্যাকাউন্টে লগইন করতে আপনাকে উপরের ডানদিকে অবস্থিত “লগইন” বোতামটিতে ক্লিক করতে হবে। একটি ফর্ম প্রদর্শিত হবে যেখানে আপনাকে অবশ্যই লগ ইন এবং পাসওয়ার্ড উল্লেখ করতে হবে। লগ ইন হিসাবে আপনি আপনার ইমেল ঠিকানা, ফোন নম্বর, অ্যাকাউন্ট আইডি ব্যবহার করতে পারেন।

আপনি প্যারিম্যাচ অ্যাপ থেকে আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে পারেন। আপনি যখন আপনার মোবাইল গ্যাজেট থেকে বুকমেকারের অফিসের ওয়েবসাইটে যান, আপনি শীর্ষে প্রোগ্রামটি ইনস্টল করার জন্য একটি প্রস্তাব দেখতে পাবেন। আপনার ডিভাইসটি যে অপারেটিং সিস্টেমে চলছে তা সাইটটি স্বয়ংক্রিয়ভাবে চিনবে এবং এটির সাথে সামঞ্জস্যপূর্ণ অ্যাপ্লিকেশনটি ইনস্টল করার জন্য প্রস্তাব দেবে৷ আপনি যখন ডাউনলোড করা এবং ইনস্টল করা প্রোগ্রামটি রান করেন, নীচে ডানদিকে “প্রোফাইল” বোতামে ক্লিক করুন। আপনার অনুমোদিত তথ্য প্রবেশ করাতে এটিতে ক্লিক করুন৷

খেলোয়াড়ের অ্যাকাউন্টে উপধারা অন্তর্ভুক্ত থাকে যেমন:

  • অ্যাকাউন্টের ইতিহাস। এখানে আপনি বাজি তৈরি দেখতে পারেন এবং আর্থিক লেনদেনের ইতিহাস দেখতে পারেন।
  • অ্যাকাউন্ট তৈরি। এই বিভাগে জুয়াড়ির ব্যক্তিগত তথ্য রয়েছে।
  • তহবিল জমা/তোলা। আপনি যদি জমা করতে চান বা তুলে নিতে চান তাহলে এই বিভাগে যান।
  • প্রচার এবং বোনাস। এখানে আপনি বর্তমান প্রচারমূলক প্রস্তাব সম্পর্কে পড়তে পারেন এবং বুকমেকারের থেকে উপহার পেতে পারেন।

কিভাবে Parimatch সাইন ইন করবেন

লগইন সমস্যাগুলো

খেলোয়াড়দের মাঝে মাঝেই ব্যক্তিগত ক্যাবিনেটে লগ ইন করতে অসুবিধা হয়। মাঝে মাঝেই ব্যবহারকারীরা এই ধরনের সমস্যার সম্মুখীন হন:

  • তথ্য প্রবেশ করানোর সময় ত্রুটি। সম্ভবত, আপনি ভুল লগইন বা পাসওয়ার্ড লিখেছেন। প্রবেশ করা তথ্য ভালো করে দেখুন, ত্রুটি সংশোধন করুন, যদি থাকে। আপনার ক্যাপস লক সক্রিয় করা হয়নি কিনা এবং আপনার কীবোর্ড লেআউট সঠিক কিনা তা ভালো করে দেখুন। প্রায়শই জুয়াড়িরা রাশিয়ান লেআউটে অনুমোদনের তথ্য প্রবেশ করে, যখন ইংরেজির প্রয়োজন হয়। এছাড়াও, আপনার পাসওয়ার্ডে কোনো বড় হাতের অক্ষর না থাকলে মনে রাখবেন। যদি একজন খেলোয়াড় বড় হাতের অক্ষর না লিখে ছোট হাতের অক্ষর লেখে, তবে এটি একটি ভুল বলে বিবেচিত হয়।
  • আপনি কি পাসওয়ার্ড ভুলে গেছেন। প্যারিস ম্যাচের ব্যক্তিগত ক্যাবিনেটে অনুমোদনের জন্য তথ্য মনে না থাকলে, “আপনার পাসওয়ার্ড ভুলে গেছেন?” কীটিতে ক্লিক করুন। অনুমোদন ফর্ম সহ পৃষ্ঠায়। নিয়ন্ত্রিত প্রশ্নের উত্তর লিখুন, এবং আপনাকে একটি বৈধ পাসওয়ার্ড দেখানো হবে।
  • অন্যান্য পরিস্থিতিতে. বুকমেকারের সাইটে অনুমোদন নিয়ে আপনার যদি অন্য কোনো সমস্যা থাকে, তাহলে প্রযুক্তিগত সহায়তা ব্যক্তিদের সাথে যোগাযোগ করুন। আপনি লাইভ চ্যাট, ইমেইল বা ফোন কলের মাধ্যমে এটা করতে পারেন।

প্যারিম্যাচে আপনার ব্যক্তিগত পৃষ্ঠায় লগইন করলে আপনার অসুবিধা হবে না যদি আপনি উপরে বর্ণিত সমস্যার সমাধান করতে জানেন।

প্যারিম্যাচ লগইন সমস্যা