Android .apk এবং আইওএস এর জন্য প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড করুন

প্যারিম্যাচ অ্যাপট আপনার মোবাইল ফোনে নিরাপদ ক্রীড়া বাজি এবং একটি আশ্চর্যজনক অভিজ্ঞতার জন্য একটি দুর্দান্ত বাজির অ্যাপ্লিকেশন। আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে অ্যান্ড্রয়েড এর জন্য প্যারিম্যাচ Apk এবং iOS ডিভাইসের জন্য .ipa সর্বশেষ সংস্করণ ডাউনলোড করতে পারেন। অ্যাপ্লিকেশনটি মক্কেলদের জন্যও উপলব্ধ যারা খেলতে একটি ট্যাবলেট ব্যবহার করেন।

প্যারিম্যাচ বেটিং অ্যাপ্লিকেশন

প্যারিম্যাচ অ্যাপ সম্পর্কে

ছোট স্মার্টফোনের স্ক্রিনে বাজি ধরা প্রায়শই কঠিন হয়, তাই প্যারিম্যাচ অ্যান্ড্রয়েড এবং iOS মোবাইল ডিভাইসের জন্য অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে অনুরোধ করে। প্যারিম্যাচ অ্যাপের কার্যকারিতা বাংলাদেশ এবং অন্যান্য এশীয় দেশগুলির খেলোয়াড়দের আনন্দিত করবে, এটি প্রায় যেকোনো অ্যান্ড্রয়েড সংস্করণে সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড এবং ইনস্টল করা যেতে পারে।

অ্যাপটি কুরাকাও ইগেমিং দ্বারা লাইসেন্সকৃত এবং খেলাধুলায় বাজি ধরতে বা লাইভ ক্যাসিনো খেলতে, টাকা জমা এবং তোলার অনুরোধ করতে ব্যবহার করা যেতে পারে।

অনেক অনেক বাজি এবং সেরা বোনাসগুলিতে পেতে এখনই প্যারিম্যাচ অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করুন!

অ্যাপটির বর্তমান সংস্করণ:ভি১.২
সমর্থিত অপারেটিং সিস্টেম:অ্যান্ড্রয়েড, আইওএস, মোবাইল ওয়েবসাইট সংস্করণ।
প্যারিম্যাচ অ্যান্ড্রয়েড এপিকে ফাইলের আকার:৩,৩ এমবি।
ইনস্টল করা অ্যাপের ওজন:৭০ এমবি
iOS অ্যাপ ফাইলের আকার৯ এমবি।
সমর্থিত লাইভ স্ট্রিমিং:ক্রিকেট, ফুটবল, ই-ক্রীড়া।
বাজির সফলতা:সামগ্রিকভাবে ৯৫.১%
মুদ্রা:আইএনআর, বিডিটি (বাংলাদেশর টাকা), ইউরো, ক্রিপ্টো
পরিষেবাগুলো:বাজি, ক্যাসিনো, লাইভ ক্যাসিনো, লটারি, পোকার।
দেশগুলো থেকে খেলোয়াড়দের জন্য উপলব্ধভারত, পাকিস্তান, বাংলাদেশ, তানজানিয়া, অস্ট্রেলিয়া।
অ্যাপের ভাষা:ইংরেজি, হিন্দি, বাংলা, তামিল, উর্দু, পাঞ্জাবী।
জমাকৃত বোনাস:১৩,৬০০ টাকা পর্যন্ত

প্যারিম্যাচ মোবাইল অ্যাপের মূল বৈশিষ্ট্য এবং মতামত

প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড একটি দুর্দান্ত পছন্দ, প্রাথমিকভাবে যাদের ইন্টারনেট গতি কম তাদের জন্য। এটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে ব্যবহারকারী মাত্র কয়েক ক্লিকে সমস্ত কার্যকারিতা ব্যবহার করতে পারে। প্রধান পার্থক্য হল সরলীকৃত ডিজাইন, দ্রুত কর্মক্ষমতা এবং নির্ভরযোগ্যতা, সেইসাথে অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের জন্য প্যারিম্যাচ ডাউনলোড করার ক্ষমতা। মোবাইল অ্যাপ্লিকেশনের প্রধান বৈশিষ্ট্যগুলির মধ্যে আছে: 

  • ক্যাসিনো খেলা এবং বাজির জন্য লাইসেন্স;
  • দ্রুত গ্রাহক পরিষেবা;
  • বাজি ধরার জন্য খেলাধুলার পরিসর;
  • সরাসরি সম্প্রচার;
  • লাইভ ক্যাসিনোতে খেলার সক্ষমতা;
  • লাইভ বাজি;
  • ভার্চুয়াল বাজি;
  • দ্রুততম অর্থ প্রদান;
  • আমানত জমার নানা পদ্ধতি।

আপনার ফোনে প্যারিম্যাচ Apk ডাউনলোড এবং ইনস্টল করার মাধ্যমে, আপনি ক্রীড়া বাজি এর অনেক কার্যকারিতা ব্যবহার করতে পারবেন। আবেদনটি বাংলাদেশের খেলোয়াড়দের দ্বারা প্রমাণিত হয়েছে এবং তারা খুব ভালো নম্বর দিয়েছেন।

parimatch অ্যাপের বৈশিষ্ট্য

অ্যাপ্লিকেশন ডিজাইন এবং ইন্টারফেস

প্যারিম্যাচ অ্যাপ্লিকেশনটি বেশ আধুনিক, সংক্ষিপ্ত নকশা এবং একটি চিন্তাশীল নেভিগেশন ব্যবস্থা রয়েছে। মেনুটি হলুদ এবং সাদা উপাদানগুলির সাথে গাঢ় রঙে ডিজাইন করা হয়েছে, যার বিপরীতে বিভাগ সহ বোতামগুলি স্পষ্টভাবে দৃশ্যমান। অ্যান্ড্রয়েডে প্যারিম্যাচ ডাউনলোড করার সিদ্ধান্ত নিলে, খেলোয়াড়কে নিয়ন্ত্রণ বাবস্থায় অভ্যস্ত হতে হবে না কারণ এটি এই ধরনের অ্যাপ্লিকেশনের জন্য নিয়ন্ত্রণ বাবস্থা অনুযায়ী তৈরি করা হয়।

নীচে আমরা আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে প্যারিম্যাচ অ্যাপ ব্যবহার করার স্ক্রিনশট উপস্থাপনা করছি।

অ্যাপ ডিজাইন এবং ইন্টারফেস

প্যারিম্যাচ অ্যাপের স্ক্রিনশট

অ্যান্ড্রয়েড (এপিকে) এর জন্য প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড করার নির্দেশনা

আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য প্যারিম্যাচ বাংলাদেশ অ্যাপ Apk ফাইলটি ডাউনলোড করতে, আপনাকে প্যারিম্যাচ বাংলাদেশ ওয়েবসাইটে বা নীচের বোতামে “ডাউনলোড” বোতামে ক্লিক করতে হবে। ক্লিক করার পর, প্যারিম্যাচ বাংলাদেশ অ্যাপ app.apk ফাইলটি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড হতে শুরু করবে। আপনাকে শুধু আপনার ফোনের সেটিংসে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার অনুমতি দিতে হবে।

প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড করার নির্দেশনা:

  • ১.  অফিসিয়াল ওয়েবসাইটে প্যারিম্যাচ অ্যাপ পৃষ্ঠাটি দেখুন;
  • ২.  ডাউনলোড প্যারিম্যাচ অ্যাপ্লিকেশন বোতামে ক্লিক করুন;
  • ৩.  আপনার ফোনে অ্যাপটি ইনস্টল করার আগে, আপনাকে আপনার সেটিংসে কিছু পরিবর্তন করতে হবে। দয়া  করে অপরিচিত উৎস থেকে অ্যাপ্লিকেশন ইনস্টল করার অনুমতি দিন;
  • ৪.  আপনার ফোনে প্যারিম্যাচ apk ইনস্টল করা শুরু করুন এবং শেষ পর্যন্ত অপেক্ষা করুন। তারপর অ্যাপ দিয়ে খেলা শুরু করুন;

প্যারিম্যাচ অ্যান্ড্রয়েড অ্যাপটি প্যারিম্যাচের ওয়েবসাইট এর মতো। এর মানে হল যে আপনি হকি, ফুটবল, টেনিস, ক্রিকেট ইত্যাদি সহ বিভিন্ন খেলায় আপনার অর্থ বাজি রাখতে পারেন। আপনার অ্যান্ড্রয়েড অ্যাপে অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করার বিষয়ে আরও জানতে আমাদের সাথে থাকুন।

অ্যান্ড্রয়েডের জন্য প্যারিম্যাচ অ্যাপ

অ্যান্ড্রয়েড ইনস্টলেশন প্রক্রিয়ার জন্য প্যারিম্যাচ Apk

নিচের ধাপগুলো অনুসরণ করে আপনি সহজেই আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে প্যারিম্যাচ Apk ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন:

প্যারিম্যাচ ইনস্টলেশন: অ্যান্ড্রয়েড

ধাপ ১: আপনার ডাউনলোড ফোল্ডারে প্যারিম্যাচ apk ফাইলটিতে ক্লিক করুন এবং ইনস্টলেশন শুরু করুন

প্যারিম্যাচ অ্যাপ ইনস্টলেশন। ধাপ 1

ধাপ ২: ইনস্টলেশন সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন

প্যারিম্যাচ অ্যাপ ইনস্টলেশন। ধাপ ২

ধাপ ৩: আপনার ডেস্কটপে প্যারিম্যাচ আইকন খুঁজুন

প্যারিম্যাচ অ্যাপ ইনস্টলেশন। ধাপ 3

ধাপ ৪: অ্যাপটি চালু করুন

অ্যাপটি চালু করুন

ধাপ ৫: আপনার প্যারিম্যাচ অ্যাকাউন্টে লগইন করুন

আপনার প্যারিম্যাচ অ্যাকাউন্টে লগ ইন করুন

ধাপ ৬: বাজি শুরু করুন

বেটিং শুরু করুন

সমস্ত পরিষেবা উপভোগ করতে, আপনাকে ‘নিবন্ধন’ বোতামে ক্লিক করে নিবন্ধন করতে হবে। একটি প্যারিম্যাচ অ্যাকাউন্ট তৈরি করতে আপনার প্রাথমিক বিবরণ লিখুন, যেমন নাম, ঠিকানা এবং বয়স।

অ্যান্ড্রয়েডের জন্য প্যারিম্যাচ অ্যাপের ভিডিও পর্যালোচনা

Parimatch Android App Video Review

প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড করার জন্য অ্যান্ড্রয়েড ডিভাইসে প্রয়োজনীয় ব্যবস্থা

ক্যাসিনো গেম খেলার সময় বা ক্রীড়া বাজিতে আপনার অর্থ বাজি রাখার সময়, আপনার অবশ্যই ৪.৩ বা বেশি সংস্করণের অ্যান্ড্রয়েড থাকতে হবে।

উপরন্তু, আমরা 4G ইন্টারনেট ব্যবহার করার পরামর্শ দিই যাতে নির্বিঘ্নে সমস্ত বাজি পরিষেবা উপভোগ করা যায়। আপনি এখনও 3G ইন্টারনেটে ক্যাসিনো খেলা এবং বাজি খেলা খেলতে পারেন, তবে এটি 4G এর চেয়ে ধীর গতিতে লোড হবে৷ প্যারিম্যাচ অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ কয়েকটি মোবাইল ফোন রয়েছে, অনুগ্রহ করে সেগুলি নীচে খুঁজুন:

  • এইচটিসি স্মার্টফোন;
  • সনি এক্সপেরিয়া প্লে;
  • স্যামসাং ট্যাব;
  • ওয়ানপ্লাস স্মার্টফোন;
  • হুয়াওয়ে স্মার্টফোন;
  • স্যামসুং গ্যালাক্সি এস সিরিজ;
  • মটোরোলা স্মার্টফোন;
  • সিয়াওমি ফোন;
  • অপো ফোন;
  • ভিভো;
  • টেকনো;
  • আইফোন ৩G+।

প্যারিম্যাচ অ্যাপ উপভোগ করার জন্য প্রচুর মোবাইল ডিভাইস থাকা সত্ত্বেও, আপনার ডিভাইসটি আমরা উপরের উল্লিখিত সিস্টেমের প্রয়োজনীয়তা পূরণ করে কিনা তা নিশ্চিত করুন।

প্যারিম্যাচ অ্যান্ড্রয়েড সিস্টেমের প্রয়োজনীয়তা

iOS (আইফোন ও আইপ্যাড) এর জন্য প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড করার নির্দেশনা

আপনি যদি একটি এপেল ডিভাইসের মালিক হন, যেমন একটি আইপ্যাড বা আইফোনে, তাহলে iOS-এর জন্য প্যারিম্যাচ অ্যাপটি আপনার জন্য উপযুক্ত। আইফোন এবং আইপ্যাডের জন্য প্যারিম্যাচ অ্যাপের ডিজাইন এবং নকশা অ্যান্ড্রয়েড অ্যাপের মতোই। অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপগুলির মধ্যে কোনও পার্থক্য নেই এবং আপনি তাদের উভয়েই আপনার পছন্দের খেলালিতে আপনার অর্থ বাজি রাখতে পারেন।

তবুও, অ্যান্ড্রয়েড অ্যাপের চেয়ে আইওএস অ্যাপ খুঁজে পাওয়া সহজ কারণ এটি অ্যাপ স্টোরে পাওয়া যায়। সবচেয়ে ভালো দিক হল এই অ্যাপটি হিন্দি, ইংরেজি, ইউক্রেনীয়, আফ্রিকান, ইংরেজি, আর্মেনিয়ান, রাশিয়ান ইত্যাদি সহ একাধিক ভাষা সমর্থন করে।

প্যারিম্যাচ মোবাইল অ্যাপের আইওএস সংস্করণটি পুরো অ্যাপ স্টোরে সেরাগুলির মধ্যে একটি। সেখানে, আপনি সহজেই বিভিন্ন খেলায় বাজির টাকা জিততে পারেন। আপনি আপনার প্রিয় আসন্ন ক্রীড়াসূচি বুকমার্ক করতে পারেন যাতে ক্রীড়াগুলো শুরু হওয়ার আগে অ্যাপটি আপনাকে অবহিত করতে পারে।

বাজির অনুরাগীদের জন্য সুসংবাদ হল যে আপনি এই অ্যাপে লাইভ ম্যাচগুলিও দেখতে পারেন এবং একই সাথে বাজি ধরতে পারেন৷ তাই, আপনি যদি জুয়া এবং ক্যাসিনো খেলার জন্য একটি নিরাপদ এবং দুর্দান্ত মঞ্চ খুঁজছেন, তাহলে আপনার জন্য প্যারিম্যাচ আইওএস অ্যাপটি সঠিক।

আপনি যদি একজন আইফোন ব্যবহারকারী হন, তাহলে প্যারিম্যাচ আইওএস অ্যাপের সমস্ত বৈশিষ্ট্য উপভোগ করতে আপনার কাছে একটি আইওএস ৯ বা উচ্চতর সংস্করণ রয়েছে তা নিশ্চিত করুন৷

IOS এর জন্য প্যারিম্যাচ অ্যাপ্লিকেশন

জুয়া ভক্তদের জন্য প্যারিম্যাচ ক্যাসিনো অ্যাপ

যারা জুয়া খেলায় তাদের ভাগ্য পরীক্ষা করতে চান তাদের জন্য, প্যারিম্যাচ অনলাইন ক্যাসিনো খেলার জন্য একটি অতিরিক্ত অ্যাপ্লিকেশন তৈরি করেছে। এই বিভাগটি আপনাকে বাংলাদেশের সমস্ত জনপ্রিয় ধরণের ক্যাসিনো খেলা সরবরাহ করবে:

  • সুন্দর গ্রাফিক্স সহ হাজার হাজার উচ্চ প্রযুক্তি স্লট;
  • তাসের খেলা যেমন পোকার, ব্ল্যাকজ্যাক এবং ব্যাকারেট; 
  • লাইভ ডিলারদের সাথে খেলাগুলো;
  • আন্দর বাহার;
  • সিক বো;
  • তিন পাত্তি।

প্যারিম্যাচ ক্যাসিনো অ্যাপটির একটি বিস্তৃত ইন্টারফেস, নিবন্ধন এবং অনুমোদনের বিকল্পগুলির জন্য সমর্থন রয়েছে। ফোন অ্যাপ্লিকেশানগুলির মাধ্যমে, কোম্পানির গ্রাহকরা গেমের ব্যালেন্স পুনরায় পূরণ করতে এবং জেতা নগদ টাকা তুলতে পারেন।

অ্যাপ্লিকেশন ডাউনলোড করার পদ্ধতি সহজ। প্যারিম্যাচ বিশেষজ্ঞরা প্রতিটি পদক্ষেপের মাধ্যমে চিন্তা করেছেন, যাতে একজন অনভিজ্ঞ ব্যবহারকারীও সফ্টওয়্যারটি ইনস্টল করতে পারেন। পিএম ক্যাসিনো অ্যাপ ডাউনলোড করতে বেশি সময় লাগে না। ইন্টারনেটের ভালো গতি সহ, এটি আক্ষরিক অর্থে ২-৫ মিনিটের মধ্যে হয়।

প্যারিম্যাচ ক্যাসিনো অ্যাপ

প্যারিম্যাচ অ্যাপে নিবন্ধন করুন

প্যারিম্যাচ অ্যাপ্লিকেশনের প্রধান কাজগুলি সম্পূর্ণরূপে ব্যবহার করার জন্য, যেমন ক্রীড়াগুলিতে বাজি ধরা, ক্যাসিনো খেলা বা লটারি খেলা, সেইসাথে টাকা জমা করা এবং তোলা, আপনাকে একটি ব্যক্তিগত অ্যাকাউন্ট নিবন্ধন করা উচিত৷ জুয়া প্রতিষ্ঠানে নিবন্ধন করার একমাত্র উপায় আছে, তা অ্যাপের মাধ্যমে বা সাইটের মাধ্যমে হোক না কেন।

দ্রষ্টব্য: অ্যাপটি অননুমোদিত মোডে ব্যবহার করা যেতে পারে, তবে খেলোয়াড় বাজি ধরতে পারবেন না।

প্যারিম্যাচ বাংলাদেশ অ্যাকাউন্ট খুলতে নির্দেশাবলীগুলো অনুসরণ করুন:

  • ১.  আগে ইনস্টল করা অ্যাপ্লিকেশন চালু করুন এবং “প্রোফাইল” বিভাগে যান।
  • ২.  তারপর দ্বিতীয় ট্যাবে “নিবন্ধন” এ ক্লিক করুন।
  • ৩.  নিবন্ধন উইন্ডো প্রদর্শিত হবে। সেখানে আপনাকে একটি সেল ফোন নম্বর লিখতে হবে এবং একটি পাসওয়ার্ড দিতে হবে। ফোন নম্বরটি শুধুমাত্র বাংলাদেশের হতে পারে এবং পাসওয়ার্ডটি অবশ্যই বিশেষ প্রয়োজনীয়তা পূরণ করতে হবে (আটটির বেশি অক্ষর, অন্তত ১টি বড় হাতের অক্ষর, অন্তত ১টি টি সংখ্যা, অন্তত ১টি  বিশেষ অক্ষর)।
  • ৪.  নিবন্ধনের নিশ্চিতকরণ কোড সহ একটি বার্তা নির্দিষ্ট ফোন নম্বরে পাঠানো হবে। কোডটি অবশ্যই প্রদর্শিত উইন্ডোতে লিখতে হবে। তারপর, নিবন্ধন সম্পূর্ণ হয়।

যদি কোনও ব্যবহারকারী অ্যাপটিকে বার্তাগুলি ব্যবহার করার অনুমতি দেয় তবে হাতে করে কোডটি প্রবেশ করার দরকার নেই। এটি স্বয়ংক্রিয়ভাবে উপযুক্ত জায়গায় প্রবেশ করবে।

অ্যাকাউন্ট তৈরির প্রক্রিয়া শেষ হয়ে গেলে, একজন খেলোয়াড়কে আর লগ ইন করতে হবে না।

মোবাইল অ্যাপ সাইন আপ করুন

মোবাইল ব্যবহারকারীদের জন্য প্যারিম্যাচ অ্যাপ নতুন খেলোয়াড় বোনাস

সেল ফোনের খেলোয়াড়দের জন্য প্যারিম্যাচের মূল সংস্করণের সমস্ত বোনাস উপলব্ধ।

নতুন খেলোয়াড়দের জন্য বিভিন্ন ধরনের বোনাস পাওয়া যায়: ক্রীড়া বাজি, ক্যাসিনো খেলোয়াড়দের জন্য, ইভেন্ট বোনাস।

আমাদের টেবিলে আরও বিশদ বিবরণ:

টাইপপরিমাণন্যূনতম আমানত
বাজি বোনাস১৫০% ১৭,০০০ টাকা পর্যন্ত৩৪০ টাকা
ক্যাসিনো বোনাস১৫০% ১১৯,০০০ টাকা পর্যন্ত৩৪০ টাকা
রিলোড বোনাস+২৫% ১৫৯০০ টাকা পর্যন্ত৩৪০ টাকা
পিকেএল ক্যাশব্যাক৫% ৩৪০০ টাকা পর্যন্তবিনামূল্যে

নতুন প্লেয়ার বোনাস

প্যারিম্যাচ অ্যাপ অর্থ প্রদান

প্যারিম্যাচ অ্যাপে টাকা জমা করতে এবং তোলার অনুরোধ তৈরি করতে, আপনাকে লগ ইন করতে হবে বা একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে হবে। 

অর্থ জমা করতে, আপনাকে অ্যাপ্লিকেশনের মেনুতে “জমা” ট্যাবে যেতে হবে। তারপরে আপনাকে জমার পদ্ধতি নির্বাচন করতে হবে এবং পছন্দসই পরিমাণ টাকা লিখতে হবে

টাকা তুলতে, আপনাকে কেবল “প্রোফাইল” বিভাগে যেতে হবে এবং “টাকা তোলা” ট্যাবটি নির্বাচন করতে হবে। তারপরে আপনাকে পছন্দের তোলার পদ্ধতিতে ক্লিক করতে হবে, টাকার পরিমাণ লিখতে হবে এবং নির্বাচিত অর্থপ্রদানের পদ্ধতির তথ্য পূরণ করতে হবে।

অ্যাপে জমা ও উত্তোলন

নীচে তালিকাভুক্ত জমার বিকল্পগুলি বর্তমানে প্যারিম্যাচ মোবাইল অ্যান্ড্রয়েড এবং আইফোন অ্যাপ্লিকেশনের মাধ্যমে ব্যবহার যোগ্য। আপনি প্যারিম্যাচ ওয়েবসাইটে একটি সম্পূর্ণ তালিকা দেখতে পারেন।

পদ্ধতিপাওয়া যায়
ভিসাহ্যাঁ
মাস্টারকার্ডহ্যাঁ
পেটিএমহ্যাঁ
ইউপিআইহ্যাঁ
স্ক্রিলহ্যাঁ
নেটেলারহ্যাঁ
মাচবেটারহ্যাঁ
ক্রিপ্টোকারেন্সিহ্যাঁ

প্যারিম্যাচ অ্যাপে বাজি ধরার জন্য নিম্নলিখিত ক্রীড়াগুলো

এছাড়াও, প্যারিম্যাচ মোবাইল অ্যাপ আপনাকে মোর ম্যাচ সিক্স, সিরিজ স্কোরার এবং সর্বাধিক রান আউট সহ কিছু নতুন বাজার অফার করে। এই ধরনের বাজারগুলোতে, আপনি একটি ম্যাচে ছক্কা এবং রানআউটের সংখ্যার উপর আপনার অর্থ বাজি রাখতে পারেন।

আপনি যদি ক্রিকেট ইভেন্টে বাজি ধরতে আগ্রহী না হন, তাহলে লড়াইয়ের খেলা, আইস হকি এবং ইউএফসি সহ অন্যান্য খেলার চেষ্টা করুন। বাজিকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য, কিছু লোক রাজনৈতিক বাজি, ফুটবল আউটরাইট এবং ‘মানুষ কি ২০২২ সালের মধ্যে মঙ্গল গ্রহে জল খুঁজে পাবে?’-এর মতো বিশেষ বাজিতে তাদের ভাগ্য পরীক্ষা করেন।

অ্যাপে বাজি ধরার জন্য খেলার সম্পূর্ণ তালিকা:

  • ক্রিকেট;
  • গল্ফ;
  • কাবাডি;
  • ই-ক্রীড়া;
  • ফুটবল;
  • টেনিস;
  • ঘোড়দৌড়;
  • ভার্চুয়াল ক্রীড়া, ইত্যাদি।

প্যারিম্যাচ মোবাইল সংস্করণ

লাইভ বাজি

লাইভ মোডে, খেলোয়াড় প্রাক-ম্যাচ লাইনের মতো একই ফলাফল এবং উদ্ধৃতিগুলি খুঁজে পেতে পারে যা শুধুমাত্র লাইভ বাজির জন্য। উদাহরণ স্বরূপ, মিটিং চলাকালীন কোন দল বা খেলোয়াড় পরবর্তী গোল/রান বা খেলা করবে তার উপর বাজি ধরতে পারেন।

এই বাজি বিভাগটি বিভিন্ন খেলার সূচির বিস্তৃত নির্বাচনও প্রস্তাব করে। এটি লক্ষ করা উচিত যে ভালোগুলি কয়েক সেকেন্ডে আক্ষরিক অর্থে পরিবর্তিত হতে পারে, তাই আপনাকে পরিস্থিতিটি দক্ষতার সাথে মূল্যায়ন করতে হবে, যার ভিত্তিতে এবং একটি বাজি ধরতে হবে।

parimatch অ্যাপ লাইভ

ই-ক্রীড়া বাজি

অ্যাপ্লিকেশনটিতে কম্পিউটার ক্রীড়া বাজিও পাওয়া যায়। খেলোয়াড়দের জন্য উপলব্ধ খেলা শৃঙ্খলার ধরন:

  • ডোটা ২;
  • ফিফা;
  • কল অফ ডিউটি;
  • সিএস গো;
  • ষ্টারক্রাফ্ট।

প্যারিম্যাচ সর্বোচ্চ রাঙ্কিং যুদ্ধে ২০ ধরনের বাজি অন্তর্ভুক্ত করে। সেটটি মানসম্মত – পৃথক কার্ড এবং ম্যাচের জন্য প্রতিবন্ধকতা এবং মোট। গৃহ বাজির জন্য গড় কমিশন ৮.৫%৷

parimatch অ্যাপ esports

প্যারিম্যাচ অ্যাপ ক্রীড়া বাজি বিকল্প

প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড করার সময় দুই ধরনের বাজি পাওয়া যায়:

  • প্রাক-ম্যাচিং বাজি। প্রাক-ম্যাচ বাজির মাধ্যমে, আপনি ম্যাচ শুরুর আগে একটি নির্দিষ্ট দল বা খেলোয়াড়ের উপর আপনার অর্থ বাজি রাখতে পারেন।এছাড়াও আপনি খেলার বিভিন্ন ক্রীড়াতে আপনার বাজি রাখতে পারেন, যেমন ম্যাচে সর্বাধিক ছক্কা, সিরিজ স্কোরার ইত্যাদি।
  • নানা-বাজিতে অংশগ্রহণ। নানা বাজি বিকল্পের মাধ্যমে, আপনি একাধিক ক্রীড়া সূচি সহ একটি বাজি স্লিপ তৈরি করতে পারেন। সাধারণত, নানান বাজি একক বাজির চেয়ে বেশি লাভবান হয়।

প্যারিম্যাচ বেটিং অপশন

খেলোয়াড়দের জন্য প্যারিম্যাচ অ্যাপে উপলব্ধ বাজিগুলো

অনেক বাজি খেলার বিভাগের উপর নির্ভর করে। এছাড়াও, বিভিন্ন ধরণের বাজির ধরণ। প্যারিম্যাচ অ্যাপে বাজি ধরা সবচেয়ে ভালো হয় যে সব খেলাধুলার বিষয়ে সবচেয়ে বেশি পড়াশোনা করা হয়। এতে জেতার সম্ভাবনা অনেক বেড়ে যায়। আপনার যদি খেলাধুলায় বাজি ধরার অভিজ্ঞতা না থাকে, তাহলে আপনাকে সবচেয়ে সহজ এবং অল্প টাকা দিয়ে বাজি শুরু করা উচিত। প্যারিম্যাচ অ্যাপ ব্যবহার করে বাজির ধরনগুলির মধ্যে রয়েছে:

  • অংশগ্রহণকারীদের একজনের বিজয়, সঠিক রান বা ড্র;
  • দ্বিগুণ সুযোগ;
  • মোট এশিয়ান, একটি বৃহত্তর বা কম পরিমাণে;
  • প্রতিবন্ধী;
  • টাইম ম্যাচ।

এছাড়াও, প্যারিম্যাচ বাংলাদেশ এক্সপ্রেসের উপর বাজি ধরার সুযোগ দেয়। এই আলাদা বিভাগে, আপনি ফলাফলের বিভিন্ন রূপের উপর বাজি ধরতে পারেন, অন্য কথায়, প্রচুর পরিমাণে। এখানে, প্রতিকূলতা কম, তাই একযোগে একাধিক সফল ফলাফল এবং একটি জয় এনে দেওয়ার সম্ভাবনা বেশি।

পারিম্যাচ বাজি ধরন

প্যারিম্যাচ অ্যাপ এর ভালো দিন ও মার্জিন

বুকমেকার বাছাই করার সময় একজন অভিজ্ঞ ব্যবহারকারীর দ্বারা পরিচালিত সবচেয়ে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলির মধ্যে একটি হল প্রতিকূলতার আকার, যা সরাসরি মার্জিনের উপর নির্ভর করে। 

এটি লক্ষ করা যায় যে প্যারিম্যাচ অ্যাপ ব্যবহার করে আপনি অন্যান্য জনপ্রিয় বুকমেকারদের তুলনায় শীর্ষ ক্রীড়াগুলোতে বেশি মার্জিন পাবেন। প্যারিম্যাচ সাধারণ ম্যাচ এবং নিম্ন বিভাগের দলের মধ্যে দ্বন্দ্বের দিক থেকে এগিয়ে রয়েছে। এই ম্যাচগুলিতে মার্জিন প্রতিযোগীদের মধ্যে সবচেয়ে কম, যা এই ধরনের ইভেন্টে বাজি ধরার ভক্তদের খুশি করতে পারে।

অ্যাপ বেটিং লাইন

কীভাবে প্যারিম্যাচ মোবাইল অ্যাপ ব্যবহার করে ক্রিকেটে বাজি ধরবেন?

বাজি “খেলাধুলা” এবং “লাইভ ইভেন্ট” বিভাগে রাখা হয়। এটি করার জন্য, আপনাকে অবশ্যই:

  1. ম্যাচ খুঁজুন। পছন্দসই ক্রীড়া নির্বাচন করুন এবং তালিকায় আগ্রহের ইভেন্ট খুঁজুন।
  2. অনুমান করুন। উপলব্ধ বাজি বাজারের মাধ্যমে দেখুন এবং সম্ভাবনা আছে এমন একটিতে ক্লিক করুন।
  3. বাজি ধরুন। পছন্দসই পরিমাণ লিখুন এবং “বাজি ধরুন” এ ক্লিক করে চুক্তিটি নিশ্চিত করুন।

যদি ফলাফল অনুকূল হয়, আপনি কয়েক মিনিটের মধ্যে আপনার জয়লাভ এর অর্থ পাবেন।

কিভাবে ক্রিকেটে বাজি ধরতে হয়

প্রধান ওয়েবসাইটের প্যারিম্যাচ মোবাইল সংস্করণ

আপনার মোবাইল ডিভাইসে প্যারিম্যাচ ব্যবহার করার জন্য, আপনাকে অ্যাপটি ডাউনলোড করতে হবে না। আপনি সবসময় প্যারিম্যাচ ওয়েবসাইটের মোবাইল সংস্করণ ব্যবহার করতে পারেন। এর ক্রিয়াকলাপগুলো অ্যাপের মতোই, এবং আপনি খেলাধুলায় বাজি ধরতে পারেন বা কোনও অসুবিধা ছাড়াই ক্যাসিনো গেম খেলতে পারেন৷

ওয়েবসাইট মোবাইল সংস্করণ

সুবিধা এবং অসুবিধাগুলো – সম্পূর্ণ সংস্করণের সাথে তুলনা

অনেক ব্যবহারকারী অফিসিয়াল সাইট থেকে মোবাইল সংস্করণ ব্যবহার করছেন – এটি আপনাকে আরও দ্রুত বাজি নিয়ে কাজ করতে দেয়। যাইহোক, কিছু ব্যাপার রয়েছে যা ব্যক্তিদের জন্য প্রাসঙ্গিক হতে পারে:

পেশাদারকনস
সুবিধাজনক নিয়ন্ত্রণক্রীড়া বাজি এবং ক্যাসিনো খেলার জন্য আলাদা হিসাব রক্ষক
সরাসরি সম্প্রচার
ছোট apk ফাইলের আকার
বড় বাজি লাইন

আমার কি প্যারিম্যাচ অ্যাপ আপডেট করতে হবে?

আমাদের প্যারিম্যাচ সদস্যরা এটিকে দ্রুততম এবং সর্বোত্তম পরিষেবা করতে নতুন বৈশিষ্ট্য, ব্যবহারযোগ্যতা এবং আরও অনেক কিছু সহ আমাদের ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপকে ক্রমাগত উন্নত করছে। অ্যাপে আমাদের সমস্ত আপডেট স্বয়ংক্রিয়ভাবে আপনার স্মার্টফোনে ইনস্টল হয়ে যাবে, তাই আপনাকে প্লেয়ার থেকে অতিরিক্ত কিছু করতে হবে না। 

মোবাইল অ্যাপ আপডেট

মোবাইল গ্রাহক পরিষেবা

মোবাইল অ্যাপে, আপনি বিভিন্ন উপায়ে প্যারিম্যাচ সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন:

  • অ্যাপে অনলাইন চ্যাট ব্যবহার করা;
  • ইমেইল ব্যবহার করে: [email protected]

আমাদের সহায়তা পরিষেবা ২৪/৭ কাজ করে এবং আপনার সমস্ত প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত।

যদি সংবাদ মাধ্যমের একজন সদস্য হন এবং আপনার কোন প্রশ্ন থাকে বা একটি সাক্ষাৎকারের প্রয়োজন হয়, আপনি “মিডিয়া পরিচিতি” ফর্মটি ব্যবহার করতে পারেন।

মোবাইল গ্রাহক সেবা

প্যারিম্যাচ অ্যাপের বৈশিষ্ট্য – কেন আপনাকে এখনই প্যারিম্যাচ ডাউনলোড করতে হবে?

প্যারিম্যাচ অ্যাপটি বাংলাদেশ এবং বিশ্বের অন্যতম ব্যবহারকারী-বান্ধব অ্যাপ, খেলোয়াড়রা অ্যাপে বিভিন্ন ধরনের বাজি বাজার ব্যবহার করতে পারে। সেইসাথে বোনাস এবং দ্রুত গ্রাহক সহায়তা প্রদান করে। নীচে এই আশ্চর্যজনক বৈশিষ্ট্য এবং বাজির ধরন আছে।

যদিও অনলাইন বাজি দিন দিন খদ্দের দের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করছে, আপনার অর্থ বাজি রাখার জন্য একটি নিখুঁত ওয়েবসাইট বা বেটিং অ্যাপ বেছে নেওয়া সহজ কাজ নয়। একটি নির্দিষ্ট সাইটে আপনার বাজি রাখতে হবে কি না তা নির্ধারণ করতে, প্যারিম্যাচ অ্যাপ সম্পর্কে নিম্নলিখিত বিষয়গুলি যাচাই করার কথা বিবেচনা করুন৷

স্পষ্টতই, কোনো নির্দিষ্ট বাজি সাইটে সাইন আপ করার আগে আপনার সর্বদা পুঙ্খানুপুঙ্খ গবেষণা করা উচিত। যাইহোক, উপরে উল্লিখিত পয়েন্টগুলি আপনাকে সহজেই নির্ধারণ করতে সাহায্য করবে যে কোনো বাজি মঞ্চে সাইন আপ করতে হবে কি না। 

প্যারিম্যাচের জন্য, এটিতে সমস্ত প্রয়োজনীয় বৈশিষ্ট্য রয়েছে যা একজন ক্রেতা একটি সফল বাজির জন্য চাইতে পারেন। এখন, যখন আপনি প্যারিম্যাচে সম্পর্কে সবকিছু জানেন, তখনই অপারেটরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনার বাজি যাত্রা শুরু করুন।

লাইভ ম্যাচ পরিসংখ্যান

লাইভ ম্যাচ পরিসংখ্যান

প্যারিম্যাচ অ্যাপের লাইভ পরিসংখ্যান বৈশিষ্ট্যটি আপনার সামনে ম্যাচের একটি বাস্তব চিত্র প্রদর্শন করে। এই বৈশিষ্ট্যেটির মাধ্যমে, আপনি সহজেই একটি নির্দিষ্ট টুর্নামেন্টে খেলা খেলোয়াড়দের সংখ্যা মূল্যায়ন করতে পারেন। এই বৈশিষ্ট্যটি আপনাকে আপনার নখদর্পণে রিয়েল-টাইমে সমস্ত-ইন গেম তথ্য সরবরাহ করে। আপনি সহজেই ম্যাচ বিচার করতে পারেন এবং দ্রুত ফলাফল নির্ধারণ করতে পারেন।

পুশ বিজ্ঞপ্তি

গুরুত্বপর্ণ বিজ্ঞপ্তি

এই বৈশিষ্ট্যটি আপনাকে একটি নির্দিষ্ট ম্যাচ অথবা টুর্নামেন্ট সম্পর্কে রিয়েল-টাইমে অবহিত করে। সুতরাং, আপনি একটি ম্যাচের ফলাফল জানতে চান বা খেলাধুলার ক্রীড়াসূচি সম্পর্কে জানতে চান, পুশ নোটিফিকেশন চালু করলে আপনাকে নিয়মিতভাবে অবহিত করবে।

সরাসরি সম্প্রচার

সরাসরি সম্প্রচার

খদ্দেররা সরাসরি সম্প্রচার বিকল্পের মাধ্যমে তাদের ঘরে বসেই একটি খেলার লাইভ ফিড অ্যাক্সেস করতে পারেন। এটি ফোনের স্ক্রিনে প্রতিটি ক্রিয়া প্রদর্শন করে একটি চূড়ান্ত প্রথম-শ্রেণীর অভিজ্ঞতা প্রদান করে। প্যারিম্যাচ মোবাইল অ্যাপে লাইভ স্ট্রিমিং ব্যবহার করতে, আপনাকে আপনার ব্যালেন্স এ টাকা জমা করতে হবে।

ভার্চুয়াল ক্রীড়া

ভার্চুয়াল ই-ক্রীড়া

আপনি যদি ভার্চুয়াল ই-ক্রীড়ার অনুরাগী হন, প্যারিম্যাচ অ্যাপ আপনাকে অনেক বাজির বিকল্প খুঁজতে সাহায্য করে। আপনি বিট্রেডার এবং গোল্ডেনরেস ব্যবহার করে ভার্চুয়াল মোটরবাইক রেসিং, গ্রেহাউন্ড রেসিং, বাস্কেটবল, ঘোড়দৌড় এবং আরও অনেক কিছু উপভোগ করতে পারেন।

লাইভ ক্যাসিনো

লাইভ ক্যাসিনো

আপনি যদি ভেগাস ক্যাসিনোর মতোই রোমাঞ্চকর জুয়া খেলা উপভোগ করার জন্য একটি মঞ্চ খুঁজছেন, তাহলে প্যারিম্যাচ অ্যাপটি আপনার জন্য সঠিক। এটি শুধুমাত্র বাজি ধরার জন্যই নয়, জুয়া খেলার জন্যও চমৎকার। বুকমেকার আপনাকে আপনার বাড়ির আরামে থেকে লাইভ ক্যাসিনো খেলার সুবিধাগুলি প্রদান করে৷

লাভজনক বোনাস

লাভজনক বোনাস

প্যারিম্যাচ অ্যাপ ব্যবহারকারীদের জন্য একটি উদার স্বাগত বোনাস এবং নিয়মিত প্রচার প্রস্তাব করে। যত তাড়াতাড়ি আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করেন এবং আপনার বাজির ওয়ালেট টপ আপ করেন, অপারেটর দ্রুত আপনার অ্যাকাউন্টে সাইন-আপ বোনাস জমা করে। অ্যাপে আপনার প্রথম টাকা জমা করার আগে অনুগ্রহ করে বাজির প্রয়োজনীয়তাগুলি ভালো করে দেখুন।

উত্তোলন

টাকা তোলা

এই ধরনের লাভ হল ক্রীড়া বাজির অন্যতম জনপ্রিয় বৈশিষ্ট্য। এই বৈশিষ্ট্যের সাহায্যে, আপনি একটি অগ্রিম লাভ করতে পারেন যদি একটি বাজি চলে যায়, অথবা আপনার বিরুদ্ধে বাতাস প্রবাহিত হলে আপনার কিছু বাজি ফিরে পেতে পারেন৷ আপনি প্যারিম্যাচ মোবাইল অ্যাপে একাধিক বাজি ধরলে, টাকা তোলা একটি দুর্দান্ত বৈশিষ্ট্য। উপরন্তু, খেলোয়াড় রিয়েল-টাইম বাজার বাজির উপর নির্ভর করে বর্তমান বাজি থেকে টাকা তুলে নিতে পারেন।

উপরন্তু

প্যারিম্যাচ মোবাইল অ্যাপ ক্রমাগত আপডেট করা হয়, নতুন বৈশিষ্ট্য যোগ করা হয়, তাই আরও বেশি সংখ্যক খেলোয়াড় প্যারিম্যাচ বাংলাদেশে খেলা শুরু করে। তবে প্রধান জিনিস যা পরিবর্তিত হয় না তা হল ব্যবহারের সহজতা এবং উচ্চ গতি। প্রোগ্রামটি কখনই হিমায়িত হয় না, সবকিছু দ্রুত খোলা হয়।  আপনি তাত্ক্ষণিকভাবে বাজি ধরতে পারেন বা যেকোনো ক্যাসিনো খেলা খেলতে পারেন।

parimatch আবেদন

প্যারিম্যাচ অ্যাপ প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

প্যারিম্যাচ অ্যাপের কিছু ব্যবহারকারী অ্যাপটি ডাউনলোড ও ইনস্টল করার সময় সমস্যার সম্মুখীন হন। এখানে, আমরা প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নের উত্তর দেব।

প্যারিম্যাচ অ্যাপটি কি বিনামূল্যে ডাউনলোড করা যায়?

অ্যাপটি সবসময় আমাদের খেলোয়াড়দের জন্য বিনামূল্যে ছিল এবং থাকবে। আপনি সবসময় আমাদের ওয়েবসাইট থেকে আপনার অ্যান্ড্রয়েড বা আইওএস ডিভাইসের জন্য অ্যাপটির বর্তমান সংস্করণ ডাউনলোড করতে পারেন।

আমার কি আমার প্যারিম্যাচ অ্যাপ আপডেট করতে হবে?

আপনাকে কিছুই করতে হবে না, অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হবে।

প্যারিম্যাচ অ্যাপ কি বাংলাদেশী টাকা গ্রহণ করে?

আপনি বাংলাদেশের টাকা সহ আপনার পছন্দের যেকোনো মুদ্রায় আপনার ব্যালেন্স টপ আপ করতে পারেন। এছাড়াও আপনি অ্যাপে যেকোনো অঞ্চলের জন্য একটি ভাষা নির্বাচন করতে পারেন।

আমি পারছি না অ্যাপটি ইনস্টল করতে, আমি একটি ত্রুটি পেয়েছি

এটি খুব কমই ঘটে, আমাদের অ্যাপ্লিকেশন স্থিতিশীল এবং সমস্ত ডিভাইসে কাজ করে। ইনস্টলেশনে আপনার যদি কোন অসুবিধা হয়, আপনি সবসময় প্যারিম্যাচ সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন।

আমার বয়স ১৮ বছরের কম হলে কি আমি প্যারিম্যাচ অ্যাপ ডাউনলোড করতে পারি?

আপনি অ্যাপটি ডাউনলোড করতে পারেন, তবে আপনাকে বাজি ধরা বা ক্যাসিনোতে খেলার অনুমতি দেওয়া হবে না। জুয়া শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য উপলব্ধ।

আমি প্যারিম্যাচ মোবাইল অ্যাপ ব্যবহার করলে কি আমি বোনাস পাব?

হ্যাঁ, আপনি সাইটের ওয়েব সংস্করণে উপস্থিত সমস্ত উপলব্ধ বোনাস পেতে পারেন৷