প্যারিম্যাচ সহায়তা পরিষেবা

প্যারিম্যাচ ব্যবহারকারীদের জন্য, সহায়তা পরিষেবা হল বুকমেকারের ওয়েবসাইট ব্যবহার করার সময় উদ্ভূত সমস্যাগুলি সমাধান করার একটি উপায়।

সহায়তা সেবা

প্রায়শই, খেলোয়াড়রা নিম্নলিখিত সমস্যাগুলির কারণে সহায়তা দলের সাথে যোগাযোগ করেন:

  • যাচাইকরণে অসুবিধা: যাচাইকরণ কোড পাওয়া না গেলে, আপলোড করা নথি যাচাই করণের অসুবিধা হলে;
  • আর্থিক লেনদেনের সময় তা সঠিক ভাবে না হওয়া, বোনাস গ্রহণ;
  • সাইটটি অনুপলব্ধ হলে;
  • বেটা প্রত্যাখ্যান, অর্থপ্রদান ব্যবস্থা সক্রিয় করতে অক্ষমতা;
  • একটি অ্যাকাউন্ট তৈরি করতে অসুবিধা, বুকমেকারের অফিসের ওয়েবসাইটের অনুমোদন।

কীভাবে প্যারিম্যাচ সহায়তা দলের সাথে যোগাযোগ করবেন?

প্যারিম্যাচে, সহায়তা যোগাযোগ অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত করা আছে। এগুলি প্রধান পৃষ্ঠার নীচে “সহায়তা” বিভাগে লেখা আছে৷ মোট, প্রযুক্তিগত সহায়তার সাথে যোগাযোগ করার ৩টি প্রধান উপায় রয়েছে:

  • ফোন কল।
  • ই-মেইলে চিঠি লেখা।
  • লাইভ চ্যাটের মাধ্যমে একটি অনুরোধ জমা দেওয়া।

একটি ফিডব্যাক ফর্ম অনুমোদিত ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। এটির মাধ্যমে একটি অনুরোধ জমা দিতে, “তথ্য-কেন্দ্র” উপবিভাগে যান (help.PariMatch.ru)। একটি ফর্ম আসবে যেখানে আপনাকে লিখতে হবে:

  • নাম;
  • ই-মেইল ঠিকানা;
  • ফোন নম্বর;
  • অ্যাকাউন্ট আইডি;
  • অনুরোধের বিষয়;
  • বার্তা।

প্রয়োজনীয় তথ্য লেখার পরে, “জমা দিন” বোতামে ক্লিক করুন।

পারিম্যাচ সমর্থন যোগাযোগের উপায়

গ্রাহক যোগাযোগ নম্বর

প্যারিম্যাচে, প্রযুক্তিগত সহায়তার হটলাইনের ফোন নম্বরগুলি বিভিন্ন দেশের জন্য আলাদা। সুতরাং, বাংলাদেশী জুয়াড়িদের +৪৪৭০৫৯৭৬১৮৫৯ এ কল করতে হবে।

ভারতে বা অন্য দেশে প্যারিম্যাচে বুকমেকারের অফিসের ফোন ডায়াল করার আগে, একজন সহায়তা কর্মী জিজ্ঞাসা করতে পারে এমন প্রশ্নের উত্তর দেওয়ার জন্য প্রস্তুত হন।

টেকনিক্যাল সাপোর্ট কর্মী অ্যাকাউন্টের মালিকের সাথে সরাসরি কথা বলছে কিনা তা নিশ্চিত করার জন্য কিছু প্রশ্ন করবেন।

প্যারিম্যাচ সাপোর্ট নম্বর

প্যারিম্যাচ কত দ্রুত অনুরোধের জবাব দেয়?

প্যারিম্যাচের প্রযুক্তিগত সহায়তা দল লাইভ চ্যাটের মাধ্যমে লেখা ব্যবহারকারীর অনুরোধের দ্রুত উত্তর দেয়।

অপারেটর জুয়াড়িদের অনুরোধগুলো পড়ে, প্রতিক্রিয়ার জন্য প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করে এবং তারপর চ্যাটে খেলোয়াড়কে দ্রুত উত্তর দেয়। এর জন্য ১০ মিনিট পর্যন্ত সময় লাগে। অনুরোধ প্রক্রিয়াকরণের সঠিক সময় জুয়াড়িদের সমস্যাটির জটিলতার উপর নির্ভর করে।

বাংলাদেশ বা অন্য দেশে প্যারিম্যাচ হটলাইনে কল করার সময়, অপারেটর অবিলম্বে বাজি ধরায় আগ্রহের বিষয়ে পরামর্শ দেয়। কখনও কখনও ব্যবহারকারীকে লাইনে অপেক্ষা করতে হবে, যখন সহায়তা কর্মী সমস্যার সমাধান খুঁজে পান।

প্যারিম্যাচ মেলের মাধ্যমে একটি অনুরোধ করলে উত্তর পেতে দেরি হয়। প্রক্রিয়াকরণের সময় ১-৩ দিন। আপনি যদি একটি দীর্ঘ উত্তর বা একটি খুব কঠিন সমস্যার সমাধান করতে চান তাহলে ইমেল এর প্রস্তাব করা হয়। সাধারণ পরিস্থিতিতে, লাইভ চ্যাট ব্যবহার করা বা প্যারিম্যাচ হটলাইনে কল করা ভাল।