বাংলাদেশে অনলাইন খেলার বেটিং এবং ক্যাসিনো খেলার জন্য প্যারিম্যাচ ওয়েবসাইট

প্যারিম্যাচ হল বাংলাদেশে সেরা ক্রিকেট বেটিং সাইটগুলির মধ্যে অন্যতম, খুব দ্রুত সব ধরনের খেলায় বাজি ধরার খুব জনপ্রিয় হয়েছে কারণ অনেক বোনাস এবং অর্থপ্রদানের ব্যবস্থা আছে। আমাদের অনন্য ডিজাইন, প্রচুর বোনাস এবং দ্রুত তোলা  বাংলাদেশী খেলোয়াড়দেরও মুগ্ধ করবে।

এখনই সময় প্যারিম্যাচ সাইন আপ করা এবং আপনার প্রথম জমায় ১২০% বোনাস পাওয়ার!

পারিম্যাচ বিশ্বের সবচেয়ে বড় ক্লাব এবং খেলোয়াড়দের দ্বারা বিশ্বস্ত

প্যারিম্যাচ বাংলাদেশ সম্পর্কে

পারিম্যাচ হল একটি বড় দল যা ১৯৯৪ সালে শুরু হয়েছে, বর্তমানে বিশ্বের সেরা অনলাইন বেটিং সাইট এবং সুপরিচিত কোম্পানিগুলির মধ্যে একটি। আমরা একটি নতুন প্রজন্মের বেটিং সাইট যারা জানে কীভাবে এর সুনাম তৈরি করতে হয় এবং বজায় রাখতে হয় এবং আমাদের খেলোয়াড়দের শুধুমাত্র সেরাটাই দিতে হয়।

প্যারিম্যাচ বাংলাদেশ অফিসিয়াল বেটিং সাইটে, খেলোয়াড়রা পছন্দের খেলায় বাজি ধরতে পারে, যেগুলো হল বাস্কেটবল, ঘোড়দৌড়, ক্রিকেট, বেসবল, ফুটবল এবং অন্যান্য খেলা। পারিম্যাচ অনলাইনে যেকোনো খেলা দেখার সুযোগও দেয় এবং এটি বিনামূল্যে।

বাংলাদেশের সমস্ত জেলার ব্যবহারকারীরা প্যারিম্যাচ বাজি রাখতে পারেন।

পরিম্যাচ বাংলাদেশ

অনলাইন শুরু১৯৯৪
পণ্য প্রস্তাবখেলাধুলা, ক্যাসিনো, লাইভ ক্যাসিনো, লাইভ বেটিং, লাইভ স্ট্রিমিং
স্বাগতম প্রস্তাব১৭,০০০ টাকা পর্যন্ত
বোনাসের জন্য প্রয়োজনীয়নূন্যতম টাকা: ৩০০ বাংলাদেশী টাকা – ৭০x বাজি ধরার প্রয়োজন
টাকা প্রদানের উপায়গুলোক্রেডিট কার্ড, স্ক্রিল, নেটেলার, ব্যাঙ্কিং ট্রান্সফার, পেটিএম, ইউপিআই, ক্রিপ্টো
মোবাইল অ্যাপসঅ্যান্ড্রয়েড, আইওএস
সহায়তালাইভ চ্যাট গ্রাহক সহায়তা ২৪/৭ উপলব্ধ
ভাষাইংরেজি, হিন্দি, বাংলা

৩টি ধাপের মাধ্যমে প্যারিম্যাচ বাংলাদেশে দ্রুত শুরু করুন

সতর্ক হোন। শুধুমাত্র ১৮ বছরের বেশি বয়সী লোকেরা প্যারিম্যাচ বাংলাদেশে নিবন্ধন করতে এবং বোনাস পেতে পারেন। যদি আপনি ১৮ বছরের বেশি হন, একটি অ্যাকাউন্ট তৈরি করতে আপনার ১-২ মিনিটের বেশি সময় লাগবে না।

একটি অ্যাকাউন্ট করতে আমাদের সংক্ষিপ্ত নির্দেশাবলী অনুসরণ করুন:

  • ধাপ ১ নিবন্ধীকরণ বাটনে ক্লিক করুন।

আপনি যদি খেলাগুলোতে বাজি ধরে অর্থ উপার্জন করতে চান, তাহলে ক্লাবের সদস্য হওয়া বাধ্যতামূলক যেটিও একটি অ্যাকাউন্টের জন্য নথিভুক্ত করার সাথে, আপনাকে একটি প্যারিম্যাচ অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে।

  • ধাপ ২ প্যারিম্যাচ নিবন্ধন ফর্মটি পূরণ করুন।

আপনাকে যে ক্ষেত্রগুলি সম্পূর্ণ করতে হবে তা হল প্রথম নাম, শেষ নাম, জন্ম তারিখ, ই-মেইল ঠিকানা, মোবাইল নম্বর এবং অবশ্যই পাসওয়ার্ড। এই সমস্ত প্রশ্নগুলি শেষ করার পরে, আপনাকে আপনার ব্যক্তিগত উদ্দেশ্যগুলি যাচাই করতে হবে। উদ্দেশ্য যাচাই করতে, আপনি আপনার ফোন নম্বর অথবা ইমেইল ঠিকানায় একটি কোড পাবেন।

  • ধাপ ৩ আপনার আমানত জমা করুন এবং একটি বোনাস পান।

জমার বোতামে ক্লিক করুন এবং যেকোনো অর্থপ্রদানের পদ্ধতির মাধ্যমে আপনার প্রথম আমানত অর্থ প্রদান করুন (UPI ও উপলব্ধ)।

আপনার যদি একটি অ্যাকাউন্ট তৈরি করতে সমস্যা হয়, আপনি আমাদের নিবন্ধন নির্দেশাবলী দেখতে পারেন বা সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন৷

প্যারিম্যাচ রেজিস্ট্রেশন বোতাম

প্যারিম্যাচে একটি অ্যাকাউন্ট তৈরি করার জন্য ভিডিও নির্দেশনা

parimatch registration video

নতুন খেলোয়াড়দের জন্য প্যারিম্যাচ বিশেষ স্বাগতম বোনাস

একটি প্যারিম্যাচ অ্যাকাউন্ট তৈরি করার পরে, আপনার বেছে নেওয়ার জন্য বেশ কয়েকটি বোনাস রয়েছে: বেটিং এবং ক্যাসিনো৷ প্যারিম্যাচ খেলার বাজিতে আগ্রহী সকলের জন্য জমার উপর ১৫০% বোনাস অফার করে, ১৩৭৫০ টাকা পর্যন্ত।

বোনাস পেতে, আপনাকে কয়েকটি শর্ত পূরণ করতে হবে:

  1. একজন সদস্য একাধিক গেম অ্যাকাউন্ট নিবন্ধন করতে পারবেন না;
  2. আপনার গেমিং অ্যাকাউন্টে কমপক্ষে ৩৪৫ বাংলাদেশী টাকা জমা করুন;

প্যারিম্যাচ ইন্ডিয়া ওয়েবসাইটে খেলার অ্যাকাউন্টে প্রথম জমা হওয়ার মুহূর্ত থেকে ৩ ঘন্টার মধ্যে বোনাস জমা হবে।আপনি সাত দিনের মধ্যে বোনাস বাজি ধরতে পারেন।

আমরা বিনামূল্যে একটি বোনাস এবং ক্যাসিনোতে খেলতে চান এমন সমস্ত খেলোয়াড়দের জন্য জমায় ১৫০% বোনাস দি।

150% পর্যন্ত ₹12000 ওয়েলকাম বোনাস

প্যারিম্যাচ বেটিং অ্যাপ সব ধরনের ডিভাইসের জন্য

যে সমস্ত খেলোয়াড় মোবাইল ডিভাইস থেকে বাজি ধরতে পছন্দ করেন তাদের জন্য, আমরা একটি প্যারিম্যাচ অ্যাপ তৈরি করেছি, যা সব ধরনের ডিভাইসের জন্য উপলব্ধ, একটি অনন্য ডিজাইন এবং সমস্ত খেলা এবং প্রকারের উপর বাজি ধরতে সক্ষম হবেন।

অ্যান্ড্রয়েড ডিভাইসেগুলোর জন্য অ্যাপ

আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে প্যারিম্যাচ অ্যাপ ইনস্টল করতে, প্যারিম্যাচ বেটিং সাইট অ্যাপ্লিকেশন বিভাগে যান। একটি QR কোড সহ একটি পৃষ্ঠা খুলবে – আপনাকে যে ডিভাইসে ইনস্টলেশনটি করা হবে তার সাথে এটিকে একসাথে স্ক্যান করতে হবে। পরীক্ষা করার পরে, অ্যান্ড্রয়েডে প্যারিম্যাচ apk ইনস্টলেশন ফাইলটি ডাউনলোড করা শুরু করবে। এটি শেষ হয়ে গেলে, ইনস্টলেশন শুরু করা প্রয়োজন, যা এক মিনিটেরও কম সময় নেবে।

সঠিক ইনস্টলেশনের জন্য আপনাকে আপনার স্মার্টফোনের নিরাপত্তা সেটিংসে পরিবর্তন করতে হবে সেদিকে মনোযোগ দেওয়া প্রয়োজন। এটি করার জন্য, সেখানে যান এবং অজানা উৎস থেকে ফাইলগুলি ইনস্টল করার অনুমতি দিন৷ এটা ছাড়া, প্যারিম্যাচ অ্যান্ড্রয়েডে ডাউনলোড করা যাবে না।I

প্যারিম্যাচ অ্যান্ড্রয়েড অ্যাপ

আইফোন এবং আইপ্যাডের জন্য অ্যাপ

আইফোন এবং আইপ্যাড ব্যবহারকারীদের জন্য, আমরা iOS এর জন্য একটি পৃথক অ্যাপ বানিয়েছি এবং প্রকাশ করেছি। ইনস্টলেশনটি অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে আলাদা নয়: মোবাইল অ্যাপ্লিকেশন বিভাগে যান এবং কোড স্ক্যান করুন। এর পরে, অ্যাপটি ডাউনলোড করা শুরু হবে এবং আপনাকে যা করতে হবে তা হল এটি ইনস্টল করা। প্যারিম্যাচ ওয়েবসাইটে খেলার বেটিং এর সমস্ত ক্রিয়াকলাপ মোবাইল অ্যাপ থেকে আলাদা নয় এবং আপনি আপনার প্রিয় ডিভাইসে খেলাটি উপভোগ করতে পারবেন।

আইওএস অ্যাপ

কেন বাংলাদেশের খেলোয়াড়দের জন্য প্যারিম্যাচ সেরা পছন্দ?

প্যারিম্যাচ তার সুনামের জন্য ভারতে সমস্ত জুয়ার সাইটগুলির মধ্যে সেরা বোনাস প্রদান করে এবং খেলোয়াড়ের সহজ শর্ত দেয়৷ আমাদের ব্র্যান্ডের অধীনে, বিখ্যাত ব্যক্তিরা যেমন কনর ম্যাকগ্রেগর এবং মাইক টাইসন।

পাশাপাশি ভারত এবং বিদেশে বিখ্যাত ক্লাবগুলি: কেরালা ব্লাস্টার্স, নর্থইস্ট ইউনাইটেড, জুভেন্টাস এবং আরও অনেক।

আজ প্যারিম্যাচ ব্র্যান্ড সারা বিশ্ব থেকে কয়েক হাজার মক্কলের কাছে বিশ্বস্ত। প্রতিদিন আমরা আমাদের বেটিং লাইন এবং ক্যাসিনো পণ্যের একটি সম্পূর্ণ পরিসর প্রস্তাব করি: ভার্চুয়াল ক্যাসিনো, লাইভ ক্যাসিনো, সাইড গেমস এবং ঘরে তৈরী গেম।

আমাদের প্রাথমিক লক্ষ্যগুলির মধ্যে একটি হল ক্রমাগত আমাদের বৈশিষ্ট্য এবং পরিষেবাগুলি উন্নত করা এবং বৃদ্ধি করা যা আমরা আপনাকে দিতে পারি।

যোগ দিতে এবং প্যারিম্যাচ সদস্যদের একজন হতে চান? আমাদের সাথে যোগ দিন!

প্যারিম্যাচ বাংলাদেশ ওয়েবসাইটের শৈলী এবং ডিজাইন

যদিও আমরা ২০১৭-২০১৮ সালে প্যারিম্যাচ বেটিং ওয়েবসাইটটিকে পুনরায় ডিজাইন করেছি, এটি কর্পোরেট হলুদ এবং কালো রঙ সংরক্ষণের কারণে স্বীকৃত রয়ে গেছে। ক্রীড়া ইভেন্টের জন্য ধূসর এবং রঙিন ডাইয়ের বিভিন্ন শেডগুলি সাইটের তালুকে পরিপূরক করে।প্যারিম্যাচের মূল পৃষ্ঠায়, শুধুমাত্র একটি স্লাইডার রয়েছে যা শীর্ষ প্রচার এবং ম্যাচগুলিকে তালিকাভুক্ত করে, যা আপনাকে খেলার দিকে মনোনিবেশ করতে সাহায্য করে।

পরিম্যাচ বাংলাদেশ ওয়েবসাইট

ইন্টারফেস এবং নেভিগেশন

প্যারিম্যাচ অনলাইন বেটিং সাইটে নেভিগেশনের বিন্যাসটিকে অতুলনীয় বলা যেতে পারে। প্রধান মেনু হল লগইন/নিবন্ধন প্যানেল, তারপরে প্রধান বিষয়বস্তু, তিনটি কলামে বিভক্ত: বাম, ডান, কেন্দ্র এলাকা। প্যারিম্যাচ বাংলাদেশ বেসমেন্টে আইনি এবং রেফারেন্স বিষয়বস্তুর উপর ফোকাস সহ আরও বিস্তারিত মেনু রয়েছে। এতে কোম্পানির অংশীদার এবং সামাজিক নেটওয়ার্কগুলিতে বুকমেকারের অফিসিয়াল পৃষ্ঠাগুলি সম্পর্কেও তথ্য রয়েছে৷

প্রধান তালিকার বিভাগগুলি:

  • ক্রীড়া বাজি;
  • লাইভ বাজি;
  • ইস্পোর্টস বাজি;
  • মোবাইল অ্যাপ্লিকেশন;
  • প্রচার এবং বোনাস;
  • ক্রীড়া ঘটনাবলীর সময়সূচী.

সাইটের বাম কলামটি খেলাধুলার দ্বারা বাছাই করার জন্য অভিযোজিত হয়, এবং ডান কলামটি একটি কুপন গঠন করতে ব্যবহৃত হয়। কেন্দ্রীয় অংশ জনপ্রিয় ঘটনা প্রদর্শন করে।

ইন্টারফেস এবং নেভিগেশন খেলোয়াড়দের সর্বোচ্চ আরামের জন্য ডিজাইন করা হয়েছে।

পরিম্যাচ নেভিগেশন

খেলাধুলায় বাজিতে অ্যাকশন লাইন

একটি ভাল লাইন যে কোনো বুকমেকারের হৃদয়। প্যারিম্যাচ ক্রীড়া বাজিতে এই গর্ব করতে পারেন। ফুটবল এবং ক্রিকেটকে কেন্দ্র করে, এবং তারপরে হকি, টেনিস, বাস্কেটবল, ভলিবল। সব মিলিয়ে এই তালিকায় ২০টিরও বেশি খেলা রয়েছে।  খেলাধুলার প্রবণতা এবং মিশ্র মার্শাল আর্ট এ  বিশেষ মনোযোগ দেওয়া হয়। পরেরটি এই সত্য দ্বারা ব্যাখ্যা করা হয়েছে যে প্যারিম্যাচ এবং বিশ্বের সবচেয়ে উল্লেখযোগ্য এম.এম.এ সংস্থা – ইউ.এফ.সি – একটি অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করেছে৷

ক্লাসিক আমেরিকান লিগগুলি বিস্তারিতভাবে উপস্থাপন করা হয়েছে: এনএইচএল, এনবিএ, এমএলবি। নিয়মিত-রিতু কালিন খেলাধুলা এবং প্লেঅফগুলিতে বাজি ধরার পাশাপাশি, দীর্ঘমেয়াদী বাজি রয়েছে৷ রাজনৈতিক নির্বাচন, টিভি শো, লটারির ফলাফলের উপর বাজির একটি জায়গা রয়েছে। যাইহোক, আইনের পরিবর্তনের পর, যুব প্রতিযোগিতায় বাজি গ্রহণ বন্ধ করা হয়েছে।

আপনি যদি একজন ক্রিকেট ভক্ত হন, আপনি বাংলাদেশ প্রিমিয়ার লিগ এবং অন্যান্য জনপ্রিয় টুর্নামেন্টে বাজি ধরতে পারেন।

প্যারিম্যাচ স্পোর্টস বাজি তালিকায় প্রাথমিক ফলাফল, প্রতিবন্ধকতা, মোট এবং অনেক অতিরিক্ত বাজার অন্তর্ভুক্ত রয়েছে:

  • পরিসংখ্যান (লক্ষ্যে ছোড়া, কোণগুলি, হলুদ কার্ড, বল দখলের শতাংশ ইত্যাদি);
  • লক্ষ্য লেখক;
  • অর্ধেক কার্যকারিতা;
  • শাস্তি, লঙ্ঘন, অফসাইড।

প্যারিম্যাচ অ্যাকশন লাইন

ভালো বীমা

এটি নতুন গ্রাহকদের গেমিং কার্যকলাপকে উদ্দীপিত করার লক্ষ্যে প্যারিম্যাচ বাংলাদেশে অনেক প্রস্তাবগুলোর মধ্যে একটি। এর মানে হল যে নিবন্ধন এবং সনাক্তকরণের মুহূর্ত থেকে ২১ দিনের মধ্যে, খেলোয়াড়ের প্রথম বাজিটি ২৩০০ টাকার বেশি না হলে ১০০% বীমা সাপেক্ষে।

বাজি হারার ক্ষেত্রে, বোনাস টাকা হিসাবে ব্যালেন্সে ফেরত দেওয়া হবে।

100% বীমা হার

প্যারিম্যাচ ক্রীড়া বই এবং বাজির অপশন

ক্রীড়া বাজিগুলোর জন্য, আমরা ক্রিকেট এবং ফুটবলের মতো সবচেয়ে জনপ্রিয় থেকে রাগবির মতো স্বল্প পরিচিত সব ধরণের খেলা প্রস্তাব করি।

আপনি যে খেলাগুলিতে বাজি ধরতে পারেন তা সর্বদা আপনার নখদর্পণে থাকে এবং এমনকি একজন নবাগতও সেগুলি পেতে সক্ষম হবেন।

খেলাধুলার একটি সম্পূর্ণ তালিকা দেখুন:

  • ক্রিকেট (আইপিএল সহ);
  • ফুটবল;
  • ব্যাডমিন্টন;
  • কাবাডি;
  • টেনিস (টেবিল টেনিস সহ);
  • ভলিবল (সৈকত সহ);
  • বেসবল;
  • অপার্থিব ক্রীড়া;
  • পাশাপাশি আরও অনেকে।

আমাদের নিম্নলিখিত ধরনের বাজি উপলব্ধ আছে:

সাধারণ। বাংলাদেশিদের মধ্যে বাজি ধরার সবচেয়ে সাধারণ ধরন। এটি শুধুমাত্র একটি একক বাজি, যা শুধুমাত্র একটি ইভেন্টের প্রত্যাশিত ফলাফল অন্তর্ভুক্ত করে।

এক্সপ্রেস। একটি এক্সপ্রেস বাজি হল একক প্রতিকূলতার সংমিশ্রণ: এতে খেলোয়াড়ের দ্বারা ভবিষ্যদ্বাণী করা বেশ কয়েকটি ফলাফল অন্তর্ভুক্ত থাকে (দুই বা তার বেশি হতে পারে)।

ব্যবস্থা। একটি ব্যবস্থা হল একটি নির্দিষ্ট আকারের ট্রেন এবং একটি পূর্বনির্ধারিত সংখ্যক ইভেন্টের সংমিশ্রণ।  ব্যবস্থার প্রতিটি সংমিশ্রণ একটি পৃথক আলোচনা হিসাবে গণনা করা হয়।

প্যারিম্যাচ খেলোয়াড়দের প্রাক-ম্যাচ এবং লাইভ ভবিষ্যদ্বাণীতে তাদের দক্ষতা দেখানোর সুযোগ দেয়।

রিয়েল-টাইমে ইভেন্টটি পর্যবেক্ষণ করে, আপনি আপনার ভবিষ্যদ্বাণী সামঞ্জস্য করতে পারেন এবং আরও অনুকূলতায় বাজি ধরতে পারেন।

বাজির প্রকারভেদ

প্যারিম্যাচ ভার্চুয়াল ক্রীড়া বাজি

প্যারিম্যাচ বাংলাদেশ ভার্চুয়াল ক্রীড়া হল একটি বিস্তৃত বিভাগ যেখানে অনেক খেলার তালিকা আছে।

বিভাগটি ব্যবহার করা খুব সহজ। এর একটি সার্চ ইঞ্জিন (সবার উপরে) আছে, আপনাকে খেলাধুলার বিভাগগুলি বাছাই করতে এবং প্রদানকারীদের (বাম দিকে) নির্বাচন করতে দেয় এবং সহজ শিরোনাম রয়েছে যা আপনাকে সরাসরি ব্যবহার করতে দেয়৷ তাদের সব পৃষ্ঠার কেন্দ্রীয় অংশে অবস্থিত।

প্যারিম্যাচের ভার্চুয়াল খেলার মধ্যে রয়েছে ফুটবল, বাস্কেটবল, টেনিস, ঘোড়দৌড়, কুকুরের দৌড়, মোটরস্পোর্টস এবং আরো অনেক খেলা। পরেরটির মধ্যে রয়েছে মারামারি এবং উট দৌড়ের মতো “বিদেশী” খেলা। হকির অভাব বিভাগে বিস্ময়কর। যাইহোক, খেলোয়াড়দের পছন্দ করার জন্য প্রচুর সুযোগ আছে – অনেক আকর্ষণীয় বিনোদন।

পারিম্যাচ ভার্চুয়াল স্পোর্টস বেটিং

প্যারিম্যাচে লাইভ বাজি সুযোগ

লাইভ বাজি প্যারিম্যাচে সবচেয়ে জনপ্রিয় ধরনের বেটিং এ পরিণত হয়েছে। ডেস্কটপে এই বিভাগে ব্যবহার দুটি উপায়ে প্রাপ্ত করা যেতে পারে: “লাইভ বাজি” এর প্রধান মেনুর শিরোনামে ক্লিক করে বা ক্রীড়া ফিল্টারে লাইভ আইকনে ক্লিক করে।

বিভাগটি “২৪ বাই ৭” পদ্ধতিতে উপলব্ধ। সবসময় বর্তমান ক্রীড়া সূচি থাকে। প্যারিম্যাচ আগে থেকেই একটি ক্যালেন্ডার প্রস্তুত করে, যার অনুসারে এটি বাজি খেলার পরিকল্পনা করা হয়।

বেশিরভাগ প্রধান ক্রীড়া সুচির জন্য, শুধুমাত্র ইনফোগ্রাফিকই উপলব্ধ নয়, ভিডিও সম্প্রচারও রয়েছে, যা বাজি ধরার জন্য সিদ্ধান্ত নেওয়া সহজ করে তোলে। আন্দোলনের গতিবিদ্যা বিশেষ রঙের চিহ্ন দিয়ে চিহ্নিত করা হয়। পূরক লাইন প্রাক-ম্যাচ লাইন থেকে ছোট নয়। প্যারিম্যাচের মার্জিন খেলাধুলা এবং লীগের উপর নির্ভর করে তবে সাধারণত ১১% এর বেশি হয় না।

লাইভ বেটিং অপশন

ই-ক্রীড়া বাজি

প্যারিম্যাচ হল একটি বাজির সাইট যা সক্রিয়ভাবে ই-স্পোর্টস আন্দোলনকে সমর্থন করে। প্যারিম্যাচ প্রিয় দলের পাশাপাশি বিভিন্ন প্রতিযোগিতার পৃষ্ঠপোষক। ই-ক্রীড়ায় বাজি ধরার অনুরাগীদের জন্য, প্রচারগুলি নিয়মিত অনুষ্ঠিত হয়: টি-শার্ট এবং জামা কাপড়ে আঁকা, ক্যাশব্যাক, একটি ভবিষ্যদ্বাণী প্রতিযোগিতা ইত্যাদি।

আপনি বাজি ধরতে পারেন এমন ক্রীড়ার তালিকা:

  • পাল্টা আক্রমণ;
  • ডোটা ২;
  • সাহসী; 
  • টম ক্ল্যান্সির রেইনবো সিক্স সিজ;
  • কিংবদন্তীদের লীগ;
  • স্টারক্রাফট ২;
  • ওভারওয়াচ;
  • গৌরবের রাজা;
  • রকেট লীগ

বাজির ধরনগুলো: ক্রীড়া বিজয়ী, প্রতিবন্ধী, মোট, কার্ড বিজয়ী, রাউন্ডের সংখ্যা, একটি নির্দিষ্ট খেলার জন্য নির্দিষ্ট বাজি (বোমা, হত্যা, নায়কদের ভাগ্য ইত্যাদি)

পারিম্যাচ ই-স্পোর্টস বেটিং

সম্ভাবনাসমূহ এবং মার্জিন

প্যারিম্যাচ ইন্ডিয়াতে সম্ভাবনাসমূহকে নিরাপদে “গড়ের উপরে” হিসাবে শ্রেণীবদ্ধ করা যেতে পারে। একজন অভিজ্ঞ খেলোয়াড় সবসময় নিজের জন্য লাভজনক কিছু খুঁজে পাবেন। অতএব, প্যারিম্যাচ লাইনে, বিশেষত খোলার লাইন সম্পর্কে, আপনি সর্বদা তথাকথিত “মূল্যবান বাজি” খুঁজে পেতে পারেন।

মার্জিন (বুকমেকারের কমিশন) খেলাধুলা, লীগ এবং ইভেন্টের অবস্থার উপর নির্ভর করে। একটি নিয়ম হিসাবে, প্রাক-ম্যাচ বাজির জন্য ৫-৭% পর্যন্ত, লাইভ বাজির জন্য ১১% পর্যন্ত। অন্যান্য জিনিসগুলি সমান হওয়াতে, লিগ যত বেশি জনপ্রিয়, কমিশন তত কম, কারণ এই ক্রীড়াগুলির উচ্চ টার্নওভারে বুকমেকার উপার্জন করে।

মতভেদ এবং মার্জিন পারিম্যাচ

প্যারিম্যাচ অনলাইন ক্যাসিনো পরিদর্শন

প্যারিম্যাচ অনলাইন মঞ্চ দর্শকদের জুয়া খেলার আকারে অবসর উপভোগ করার সুযোগ দেয়। ভার্চুয়াল প্রতিষ্ঠানটিকে বাংলাদেশের জুয়ার বাজারে সবচেয়ে বেশি পরিদর্শন করা হয়। প্যারিম্যাচ ক্যাসিনো স্লটের সংগ্রহ ক্রমাগত প্রসারিত হচ্ছে – আমরা ইতিমধ্যেই ৫৫টি বিভিন্ন বিক্রেতার কাছ থেকে সফ্টওয়্যারের প্রস্তাব করেছি। প্রতিটি গেম ডেভেলপমেন্ট কোডের কেন্দ্রস্থলে GSCH – রেন্ডম নম্বর জেনারেটর (চিহ্ন দ্বারা প্রতিস্থাপিত)। সাইট প্যারিম্যাচ তার দর্শকদের জন্য বিশেষ স্টুডিও থেকে সম্প্রচার সহ সেরা লাইভ খেলাগুলি নির্বাচন করে৷ প্যারিম্যাচের প্রধান বিভাগটি কার্ড বিনোদন সহ স্লট মেশিনের বিভিন্ন সংস্করণকে একত্রিত করে। বিভিন্ন বিন্যাস, রাফেল এবং টুর্নামেন্টের সমর্থিত লটারি। প্যারিম্যাচ ক্যাসিনোতে গেমিং মোড অতিথিকে বেছে নেয় – প্যারিম্যাচ ক্যাসিনোতে গেমিং মোড অতিথিকে বেছে নেয় – ট্রায়ালের জন্য ডেমো অথবা টাকা দিয়ে সত্যিকারের বাজির জন্য।

অনলাইন ক্যাসিনো ওভারভিউ

বাংলাদেশের খেলোয়াড়দের জন্য অর্থপ্রদানের পদ্ধতিগুলো

প্যারিম্যাচ বাংলাদেশ বিশ্বের সেরা এবং সবচেয়ে সৎ বুকমেকার, যখন এটি গ্রাহকের অর্থ লেনদেনের ক্ষেত্রে আসে, যার মধ্যে বাজি জেতা, অ্যাকাউন্ট থেকে টাকা তোলার প্রক্রিয়া, এবং বাজির বিধিনিষেধকে ভয় না দেখানো।

প্যারিম্যাচ সব জনপ্রিয় পেমেন্ট সিস্টেম প্রদান করে:

  • P
  • পেটিএম;
  • ফোনপে;
  • ইউপিআই;
  • ভিসা;
  • মাস্টারকার্ড;
  • স্ক্রিল;
  • নেটেলার;
  • ইকোব্যাঙ্ক;
  • মাচ বেটার;
  • সরাসরি ব্যাংকে স্থানান্তর;
  • ক্রিপ্টোকারেন্সি;
  • ওয়েবমানি;
  • পেপ্যাল ​​ইত্যাদি।

ন্যূনতম জমার সীমা হল ৩৪০ টাকা৷

প্যারিম্যাচ ইন্ডিয়া ব্যাঙ্কিং বিকল্প

গ্রাহক সহায়তা পরিষেবা

প্যারিম্যাচ সহায়তা পরিষেবা সপ্তাহে সাত দিন কাজ করে।বিশেষজ্ঞরা তাদের দক্ষতার মধ্যে মক্কলদের যেকোনো ধরনের সহায়তা (পরামর্শ, প্রযুক্তিগত, আইনি) প্রদান করতে প্রস্তুত। যোগাযোগ পদ্ধতির পছন্দ ব্যবহারকারীরা ঠিক করে। সহায়তা বিনামূল্যে প্রদান করা হয়। আপনি “প্রশাসকের কাছে বার্তা” মেনু বিকল্পটি ব্যবহার করে প্যারিম্যাচ মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে সহায়তার জন্য অনুরোধ করতে পারেন।

যোগাযোগের তথ্য:

  • ই-মেইল – [email protected];
  • হট লাইন + ৭-৮০০-৭৭০-৭৩-৭১;
  • +৭ ৯৬১ ৩২৮-২২-৪১ থেকে হোয়াটসঅ্যাপে চ্যাট করুন;
  • টেলিগ্রাম bot @PMSupport_bot

প্যারিম্যাচ গ্রাহক সহায়তা

আরো জানতে প্যারিম্যাচ প্রবন্ধ

প্যারিম্যাচ সাইন ইন করুন

ব্যক্তিগত মন্ত্রিসভা

Read more

পারিম্যাচ পেআউট

প্রত্যাহার

Read more

পরিম্যাচ জমার টাকা

আমানত

Read more

প্যারিম্যাচ অ্যাকাউন্ট মুছুন

প্যারিম্যাচ অ্যা

Read more

প্যারিম্যাচ ঘন ঘন প্রশ্ন জিজ্ঞাসা

প্যারিম্যাচ কি বাংলাদেশে বৈধ?

হ্যাঁ, প্যারিম্যাচ একটি সম্পূর্ণ বৈধ পরিষেবা। বেটিং সাইটটি বাংলাদেশ ভিত্তিক এবং কুরাকাওতে লাইসেন্সপ্রাপ্ত।

কোনো প্যারিম্যাচ বাংলাদেশ স্বাগতম বোনাস আছে কি?

আপনি আপনার প্রথম জমার উপর ১৫০% প্যারিম্যাচ বোনাস পাবেন। আপনার জমার পরিমানের উপর পরিবর্তিত হয়, তবে নগত বাজিতে এটি ১৩৮০০ টাকা পর্যন্ত হতে পারে। অফারটির জন্য প্যারিম্যাচ বোনাস কোডের প্রয়োজন নেই।

আমি কি প্যারিম্যাচ বাংলাদেশে ক্যাসিনো গেম খেলতে পারি?

প্রকৃতপক্ষে, একটি প্যারিম্যাচ ক্যাসিনো এলাকা আছে। এটি একটি শেয়ার ওয়ালেটে তৈরি, তাই আপনি খেলার জন্য স্পোর্টসবুক থেকে অর্থ ব্যবহার করতে পারেন। অন্দর বাহার, তিন পাত্তি, স্লট, টেবিল গেম, প্রগতিশীল জ্যাকপট এবং অন্যান্য গেম সহ তাদের ভাগ্য যাচাই করার জন্য বাংলাদেশীদের কাছে অনেক জনপ্রিয় খেলা আছে।

প্যারিম্যাচে বাজি রাখার জন্য আমার বয়স কত হতে হবে?

প্যারিম্যাচে ক্রীড়া বাজি ধরতে এবং ক্যাসিনো গেম খেলতে খেলোয়াড়দের কমপক্ষে ১৮ বছর বয়সী হতে হবে।