কীভাবে আমার প্যারিম্যাচে অ্যাকাউন্টে টাকা জমা করবো?

কীভাবে প্যারিম্যাচে টাকা জমা দিতে হয় তা জেনে, একজন জুয়াড়ি আসল টাকা দিয়ে বাজি ধরতে পারেন। বুকমেকার একটি লাইসেন্সিং নথির ভিত্তিতে তার কার্যকলাপে নিযুক্ত থাকে, তাই খেলোয়াড়রা আত্মবিশ্বাসী হতে পারেন যে অফিসটি সততার সাথে আর্থিক লেনদেন পরিচালনা করে। আসুন প্যারিম্যাচ ওয়েবসাইটে জমা দেওয়ার প্রধান উপায়গুলি বিবেচনা করি।

পরিম্যাচ জমার টাকা

অনলাইনে জমার ধরনগুলো

বুকমেকারের ওয়েবসাইটে সাইন আপ এবং আপনার প্রোফাইল যাচাইকরণের পরে আপনি প্যারিম্যাচে টাকা জমা করতে পারেন। নিম্নলিখিত পেমেন্ট ব্যবস্থা উপলব্ধ আছে:

  • ব্যাংক কার্ড ভিসা, মাস্টারকার্ড,
  • ভার্চুয়াল ওয়ালেট: ওয়েবমানি, স্ক্রিল, নেটেলার, পেপাল, ইউপিআই, বিটকয়েন,
  • অনলাইন ব্যাঙ্কিং: সমস্ত বাংলাদেশের ব্যাঙ্ক;
  • সিম-কার্ড অপারেটরদের মাধ্যমে মোবাইল পেমেন্ট;

কোনো খেলোয়াড় প্যারিম্যাচে কার্ড থেকে বা অন্য কোনো উপায়ে তার অ্যাকাউন্টে টাকা জমা দিলে বুকমেকার কোনো কমিশন নেয় না।ব্যতিক্রম কমিশন, যা পেমেন্ট ব্যবস্থায় নির্ধারিত হয়।

প্যারিম্যাচ ধরনের জমা

টাকা জমা দেওয়ার পরামর্শ

কার্ডের মাধ্যমে অথবা অন্য উপায়ে আপনার প্যারিম্যাচ অ্যাকাউন্টে টাকা জমা দেওয়ার আগে, আপনাকে আপনার সিদ্ধান্তের বিষয়ে সাবধানে চিন্তা করতে হবে। আসল বিষয়টি হল যে আপনি যেভাবে টাকা জমা দিয়েছিলেন শুধুমাত্র সেই ভাবেই টাকা তুলতে পারবেন।

কখনও কখনও এমন পরিস্থিতি হয় যেখানে প্যারিম্যাচে একজন জুয়াড়ি তার অ্যাকাউন্টে সেল ফোনের মাধ্যমে টাকা জমা করেন, ক্রীড়া গেমগুলিতে কয়েকটি বাজি রেখে জিতেওছেন, কিন্তু টাকা তুলতে পারছেন না, কারণ বুকমেকার ওয়েবসাইট মোবাইল পেমেন্টের মাধ্যমে অর্থপ্রদানের অনুরোধ করার ক্ষমতা হারিয়ে ফেলেছেন। এই সমস্যাটি সমাধান করার জন্য, আপনাকে প্রযুক্তিগত সহায়তা দলের সাথে যোগাযোগ করতে হবে। এই পরিস্থিতি এড়াতে, জমা করার অন্যান্য পদ্ধতি ব্যবহার করাই ভালো।

বুকমেকার ওয়েবসাইটে একটি প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন বিভাগ আছে। এটিতে প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নের উত্তর রয়েছে।মোবাইল অ্যাপ্লিকেশন প্যারিম্যাচে কীভাবে জমা করা যায় সে সম্পর্কে কিছু জুয়াড়িদের একটি প্রশ্ন রয়েছে।এইভাবে একটি টাকা জমা করার জন্য, আপনাকে বুকমেকারের ওয়েবসাইটের আর্থিক লেনদেন বিভাগে যেতে হবে। আপনার কার্সারটি অপারেটরের লোগোতে নিয়ে যান, আপনি যে সিম কার্ডটি ব্যবহার করবেন এবং “আমানত জমাতে” ক্লিক করুন। জমার পরিমাণ নির্দিষ্ট করুন, “পেমেন্টে” এ ক্লিক করুন। নানান পেমেন্ট ব্যবস্থা ওয়েবসাইটে লেনদেন নিশ্চিত করুন এবং “এগিয়ে যান” এ ক্লিক করুন। আপনাকে মোবাইল ফোন প্রদানকারীর ওয়েবসাইটে নিয়ে যাওয়া হবে, যেখানে আপনাকে অবশ্যই ফর্মে তথ্য লিখতে হবে এবং “পেমেন্ট নিশ্চিত করুন” বোতামে ক্লিক করতে হবে। আপনি একটি যাচাইকরণ কোড সহ একটি এসএমএস  না পাওয়া পর্যন্ত অপেক্ষা করুন৷ অর্থপ্রদানের লেনদেন সম্পূর্ণ করতে অপারেটরের ওয়েবসাইটে সংশ্লিষ্ট লাইনে এটি প্রবেশ করান। মনে রাখবেন যে প্রদানকারীরা কিছু টাকা চার্জ করে।

আমানত জন্য প্যারিম্যাচ টিপস

প্রথম জমা বোনাস

প্যারিম্যাচ প্রত্যেক নতুন খেলোয়াড়কে স্বাগত জানায়। এটি একটি স্বাগতম উপহার দেওয়া হয়, যা একজন নবাগত ব্যক্তিকে দেওয়া হয় যিনি একটি অ্যাকাউন্ট তৈরি করেছেন এবং প্যারিম্যাচ অর্থ প্রদান করেছেন। বোনাসের পরিমান – ব্যালেন্সে প্রদত্ত পরিমাণের ১০০%, কিন্তু ১১,৩৫০ টাকার বেশি নয়৷

একটি উপহার পেতে আপনাকে আপনার প্যারিম্যাচ অ্যাকাউন্টটিতে কমপক্ষে ৩৪০ টাকা পুনরায় জমা করতে হবে৷

প্যারিম্যাচ প্রথম ডিপোজিট বোনাস