কীভাবে প্যারিম্যাচে বাজি ধরবেন

নিয়মিত খেলায় বাজি ধরার জন্য একটি বুকমেকারের অফিস বেছে নেওয়া, আপনি সম্ভবত বাজির নিয়ম এবং বৈশিষ্ট্যগুলি শিখতে চান। সৌভাগ্যবশত, প্যারিম্যাচ সম্ভাব্য সবকিছু করেছে ইন্টারফেস এবং খেলার বাজি যতটা সম্ভব সহজ করার জন্য।

আপনি যদি প্যারিম্যাচে কীভাবে বাজি ধরতে হয়, সাইটে কী ধরণের বাজি তৈরি করা যায় এবং কীভাবে সেগুলিকে বুঝতে পারা যায়, সে সম্পর্কে প্রশ্নগুলিতেও আগ্রহী হন – আমাদের নিবন্ধটি পড়ুন, যেখানে আমরা নতুনদের জন্য সমস্ত প্রয়োজনীয় তথ্য দেওয়ার চেষ্টা করব।

কিভাবে Parimatch এ বাজি

একটি বাজি খেলার ধরার জন্য আমার কী প্রয়োজন?

প্রথমত, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার কাছে বাজি ধরা শুরু করার জন্য প্রয়োজনীয় সব কিছুই আছে। এটি করার জন্য, প্যারিম্যাচের সামান্য কিছু প্রয়োজন: একটি অ্যাকাউন্টের নিবন্ধন, সনাক্তকরণ এবং খেলোয়াড়ের অ্যাকাউন্টে অর্থ। আসুন রাশিয়ার একজন খেলোয়াড়ের উদাহরণ দেখি, যেখানে বুকমেকারের অফিস আইনিভাবে কাজ করে।

এই ক্ষেত্রে বাজি ধরার প্রথম ধাপ: একটি অনন্য অ্যাকাউন্ট নিবন্ধন এবং ব্যবহারকারী সনাক্তকরণ। দুটি সহজ পদ্ধতির মধ্য দিয়ে যেতে, নির্দেশাবলী অনুসরণ করুন:

  • বাংলাদেশে প্যারিম্যাচের অফিসিয়াল সাইটে যান। এটি অফিসিয়াল ডোমেইনে .in আছে, তাই ব্যবহার করতে কোন সমস্যা হবে না। সাইটের প্রথম পৃষ্ঠায়, রেজিস্ট্রেশন বোতামে ক্লিক করুন এবং স্ক্রিনে প্রদর্শিত ফর্মের সমস্ত কিছু পূরণ করুন। আপনাকে একটি সক্রিয় ইমেল ঠিকানা, ফোন নম্বর এবং ব্যক্তিগত তথ্য দিতে হবে। ভুল তথ্য দেওয়ার চেষ্টা করবেন না, কারণ এটি পরবর্তী শনাক্তকরণ পদ্ধতিতে ব্যবহার করা হবে।
  • নির্দিষ্ট ইমেইলে আসা ইমেইলের লিঙ্কে ক্লিক করে আপনার অ্যাকাউন্টটি নিশ্চিত করুন।

সেই সময় থেকে আপনাকে বুকমেকার অফিসের একজন পূর্ণাঙ্গ ব্যবহারকারী হিসাবে বিবেচনা করা হবে। আপনার প্রথম বাজি ধরতে এবং প্যারিম্যাচে আপনার জয় তুলে নিতে সক্ষম হওয়ার জন্য, আপনাকে বাজি কোম্পানির সাইটে আপনার গেম অ্যাকাউন্টে টাকা জমা করতে হবে

প্যারিম্যাচ বিপুল সংখ্যক অর্থপ্রদানের পদ্ধতি গ্রহণ করে, ব্যাংক কার্ড থেকে ই-ওয়ালেট।

অ-বাংলাদেশী খেলোয়াড়দেরও একটি অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে এবং যাচাইকরণ পদ্ধতিটি পাস করতে হবে, তবে তারা বুকমেকারের অফিসে তাদের পরিচয় নথির তথ্য বা ফটো সরবরাহ করে এটি করতে পারে। আপনি “কোষাধ্যক্ষ” বিভাগে আপনার ব্যক্তিগত জায়গায় এটি করতে পারেন।

কিভাবে parimatch এ বাজি

পর পর নির্দেশাবলীগুলো

সুতরাং, প্যারিম্যাচের বাজি ধরতে, আপনাকে নিম্নলিখিত জিনিসগুলো করতে হবে:

  • একটি একক খেলায় বাজি ধরতে, একটি বিশেষ বিভাগে বা হোম পেজে যেকোনও ম্যাচ বা স্পোর্টস মিটিং নির্বাচন করুন। ইভেন্টে ক্লিক করলে, আপনি উপলব্ধ ফলাফল এবং তাদের প্রত্যেকের পাশে পার্থক্য  দেখতে পাবেন।
  • আপনি যদি এই নির্দিষ্ট ফলাফলের উপর একটি ক্রীড়া বাজি ধরতে চান তবে পার্থক্যগুলোতে ক্লিক করুন৷ স্ক্রিনের নীচে ডানদিকে আপনি আপনার বেটিং স্লিপের ছবি দেখতে পাবেন। কুপনের বাক্সে আপনি যে পরিমাণ বাজি ধরতে চান তা উল্লেখ করুন এবং আপনার পছন্দ নিশ্চিত করুন। এই সব – এই ভাবে একক ইভেন্টে প্রথম বাজি ধরা হয়!
  • আপনি যদি এক্সপ্রেস বাজি তৈরী করতে চান, শুধু স্লিপে ফলাফল যোগ করুন এবং একই উইন্ডোতে বাজির ধরনটি নির্বাচন করুন (এক্সপ্রেসটিতে ক্লিক করুন)। তারপর স্লিপে নতুন ফলাফল যোগ করুন এবং বাজির পরিমাণ নির্বাচন করুন, এটি একটি পার্লে হিসাবে একইভাবে নিশ্চিত করুন।
  • সিস্টেমের জন্য, কুপনের বাজির ধরনটিকে “সিস্টেম”-এ পরিবর্তন করুন এবং এক্সপ্রেস যোগ করুন। অন্যথায়, পণ প্রক্রিয়া অন্যান্য বাজি ধরনগুলির জন্য অভিন্ন৷

পরিম্যাচ নির্দেশনা

প্রথমবার বাজি ধরার জন্য পরামর্শ

প্যারিম্যাচ হল একজন নতুনের জন্য একটি সুবিধাজনক এবং সহজে বোঝা যায় এমন বুকমেকারের অফিস। আপনি যদি সবেমাত্র বাজি ধরা শুরু করেছেন তবে এখানে আপনার জন্য কিছু পরামর্শ রয়েছে:

  • একটি দলের জন্য সাধারণ মোট অথবা জয়/পরাজয়ের আদেশ দিয়ে শুরু করুন। এগুলি হল সবচেয়ে সহজ যেগুলির এক একটি যা আপনি আঁকড়ে ধরতে পারবেন৷
  • দায়িত্বের সাথে আপনার খেলাটি বেছে নিন এবং আপনি যে দলগুলিকে সমর্থন করেন তাদের উপর বাজি ধরবেন না। আপনি যে খেলায় বাজি ধরছেন তা আপনার বোঝা উচিত, তবে ব্যক্তিগত পছন্দ ছাড়াই সমস্ত বাজি নিষ্ঠা সহকারে তৈরী করা উচিত।
  • আপনি হারার পরে বড় বাজি না ধরার চেষ্টা করুন। কি ভুল হয়েছে তা বিশ্লেষণ করার চেষ্টা করুন এবং একটু পরে বাজি পুনরাবৃত্তি করুন।
  • নতুনদের জন্য, আপনার মোট বেটিং অ্যাকাউন্টের ৫% এর বেশি বাজি না ধরাই ভালো। এইভাবে আপনি নিরাপদে একটি পরিমাণ ঝুঁকি নিতে পারেন যা আপনি হারাতে ভয় পান না।
  • আপনি বাজি ধরবেন এমন দুই বা তিনটি অগ্রাধিকার ক্ষেত্র বেছে নিন।আপনি সমস্ত ক্ষেত্রে বিশেষজ্ঞ হতে পারেন না, তবে শুধুমাত্র একটি খেলায় বাজি ধরবেন না, আরও কয়েকটি “সঞ্চয়” থাকা ভাল।

নতুনদের জন্য প্যারিম্যাচ টিপস