প্যারিম্যাচ যাচাইকরণ কীসের জন্য?

প্যারিম্যাচ ওয়েবসাইটে, যাচাইকরণ একটি বাধ্যতামূলক পদ্ধতি যার লক্ষ্য অ্যাকাউন্টের মালিকের পরিচয় নিশ্চিত করা। এটি আপনাকে তৃতীয় পক্ষকে অন্য কারো প্রোফাইল প্রবেশ করা থেকে আটকাতে দেয়। বুকমেকারের কর্মীরা জুয়াড়ির দ্বারা ব্যবহৃত পেমেন্ট অ্যাকাউন্টের বিশদ বিবরণ এবং খেলোয়াড়ের পরিচয় ভালো করে দেখেন।

যদি দেখা যায় যে প্রোফাইলের মালিক এবং বিলিং অ্যাকাউন্টের মালিক ভিন্ন ব্যক্তি, তবে আপনি টাকা তুলতে পারবেন না।

প্যারিম্যাচ যাচাইকরণ

যাচাইকরণ প্রক্রিয়া

প্রকৃত বাজির জন্য বুকমেকারের অফিসে একটি প্রোফাইল তৈরি করা প্রত্যেক খেলোয়াড়কে অবশ্যই প্যারিম্যাচে যাচাইকরণ পাস করতে হবে। অ্যাকাউন্টের একটি বিশেষ ফর্ম আছে যেখানে আপনাকে আপনার নথিগুলির স্ক্যান আপলোড করতে হবে। ভুলের ঝুঁকি কমাতে প্রশ্নাবলীতে তথ্য পূরণ করারও সুপারিশ করা হয়।

যাচাইকরণের পদ্ধতিটি পাস করতে, জুয়াড়ি নিম্নলিখিত নথিগুলির একটি ফটো বা স্ক্যান ব্যবহার করতে পারেন:

  • সাধারণ পাসপোর্ট;
  • আন্তর্জাতিক পাসপোর্ট;
  • চালকের লাইসেন্স।

নথিগুলি অবশ্যই বৈধ হতে হবে, সরকারী প্রতিষ্ঠান দ্বারা জারি করা হতে হবে। ফটোকপি আসল থেকে তৈরি করা উচিত এবং অন্য কপি থেকে নয়।

যাচাইকরণ প্রক্রিয়া

সনাক্তকরণ পরামর্শ

যদি একজন ব্যক্তি নাবালক হয়, তবে তার, আইনি কাঠামো অনুসারে, জুয়া খেলা এবং বাজি ধরার অধিকার নেই৷ অতএব, একজন অপ্রাপ্তবয়স্ক ব্যবহারকারী যাচাইকরণ পাস করতে পারবে না।

প্যারিম্যাচে পুনরায় যাচাইকরণের প্রয়োজন নেই।

প্যারিম্যাচে যাচাইকরণ পাস করার পরে, আপনি সাইটের সমস্ত বৈশিষ্ট্যগুলি ব্যবহার  করতে পারবেন:

  • ক্রীড়া বাজি. বুকমেকারের অফিসে প্রোফাইল যাচাই করার পরে, আপনি বিভিন্ন খেলার ম্যাচগুলিতে বাজি রাখতে পারবেন।
  • ই-ক্রীড়া বাজি। নিয়মিত খেলার তুলনায় ই-ক্রীড়া জনপ্রিয় হয়ে উঠেছে, কিন্তু প্যারিম্যাচ জুয়াড়িদের তাদের উপর বাজি রাখার অনুমতি দেয়।
  • প্রচারমূলক প্রস্তাব। আপনি একটি অ্যাকাউন্ট তৈরি, ব্যালেন্স পুনরায় পূরণ করার জন্য, বোনাস কোডের জন্য উপহার পেতে পারেন।
  • মোবাইল অ্যাপ্লিকেশন। প্যারিম্যাচ প্রোগ্রাম ব্যবহার করে, জুয়াড়ি ফোনের মাধ্যমে টাকা বাজি ধরতে পারেন। অফিসিয়াল ওয়েবসাইটের তুলনায় এটির কোন কার্যকরী সীমাবদ্ধতা নেই।

যাচাইকরণের মূল উদ্দেশ্য হল প্রযোজ্য আইনের সাথে সম্মতি নিশ্চিত করা। এই পদ্ধতিটি এমন পরিস্থিতিতে এড়িয়ে যায় যেখানে একজন নাবালক একজন বুকমেকারের সাথে নিবন্ধন করেন এবং আসল টাকা দিয়ে বাজি ধরা শুরু করেন। এছাড়াও, যাচাইকরণের জন্য ধন্যবাদ, জুয়াড়িদের ব্যালেন্সের অর্থ প্রতারকদের থেকে সুরক্ষিত থেকে। যদি ব্যবহারকারীর শংসাপত্রগুলি সাইবার অপরাধীদের হাতে পড়ে, তবে তারা অ্যাকাউন্ট থেকে সমস্ত অর্থ তুলতে সক্ষম হবেন না, কারণ সেগুলি যাচাই করা হবে না।

একটি অ্যাকাউন্ট যাচাই করার সময়, আপনি অবশ্যই নির্ভরযোগ্য তথ্য প্রদান করবেন। অন্যথায়, এই পদ্ধতিটি কাজ করবে না। আপনার অ্যাকাউন্টে আপলোড করা নথিগুলির ফটোগুলি অবশ্যই ভাল মানের হতে হবে, অন্যথায় বুকমেকার কর্মচারীরা তাদের প্রয়োজনীয় তথ্য দেখতে পারবেন না।

একটি বিজ্ঞপ্তি যে অ্যাকাউন্টটি যাচাই করা হয়েছে তা জুয়াড়ির অ্যাকাউন্টে উপস্থিত হবে (আপলোড ফর্মের অধীনে, “যাচাই করা” বার্তাটি প্রদর্শিত হবে)। কখনও কখনও যদি বুকমেকার অফিসের প্রশাসনের খেলোয়াড় সম্পর্কিত অতিরিক্ত তথ্যের প্রয়োজন হয় তবে অতিরিক্ত নথি আপলোড করতে হবে।

যাচাইকরণ পাস এড়ানো অসম্ভব। প্রোফাইলটি যাচাই করা যদি না হয়, খেলোয়াড়ের আসল অর্থের জন্য খেলার কোন মানে হয় না, কারণ অ্যাকাউন্ট থেকে জয়ী টাকা তোলা সম্ভব হবে না।

যাচাই করতে কত সময় লাগে?

প্যারিম্যাচে শনাক্তকরণের সময়কাল জুয়াড়ির দ্বারা ব্যবহৃত পদ্ধতির উপর নির্ভর করে: যদি একজন জুয়াড়ি ভিডিও কলের মাধ্যমে একজন ব্যক্তিকে শনাক্ত করেন, তাহলে যাচাইকরণের সময় কর্মচারী এবং বুকমেকার কতটা ব্যস্ত তার উপর নির্ভর করে। ভিডিও লিঙ্ক পরীক্ষা ৪-৫ মিনিট স্থায়ী হয়। ব্যবহারকারী যদি একটি আদর্শ উপায়ে অ্যাকাউন্টটি যাচাই করেন (বুকমেকারের ওয়েবসাইটে একটি প্রোফাইলের মাধ্যমে), যাচাইকরণ পদ্ধতিটি কয়েক মিনিট থেকে এক ঘন্টা পর্যন্ত সময় নেয়। জুয়াড়ি যদি পাবলিক সার্ভিসের ওয়েবসাইটে নিবন্ধিত থাকে, তবে তার কিছু করার দরকার নেই। বুকমেকার ESIA থেকে তথ্য না পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে, ২-৩ ঘন্টা যথেষ্ট।

কী হবে যদি কোন প্রয়োজনীয় নথি না থাকে?

একটি পরিচয় নথি ছাড়া, সনাক্তকরণ কাজ করবে না। যে ব্যবহারকারীরা আইনি বয়সের এবং প্রতারণার পরিকল্পনা করেন না তাদের সাধারণত একটি পাসপোর্ট ফটো দিতে কোন সমস্যা হয় না। আপনি শুধুমাত্র অবৈধ বুকমেকারদের মধ্যে নথি ছাড়াই প্রকৃত অর্থের জন্য খেলতে পারেন, কিন্তু তারপরে কেউ নিশ্চয়তা দেবে না যে অ্যাকাউন্ট থেকে জয়লাভ করা টাকা তুলতে পারবেন।